আলমডাঙ্গা পৌরমেয়র হাসান কাদির গনুর মা ও সাবেক এমএলএ মরহুম ইউসুফ আলী মিয়ার সহধর্মিনী আর নেই

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা পৌরমেয়র ও উপজেলা আ.লীগ সভাপতি হাসান কাদির গনুর মা মোছা. সাইদুল আনসারা বেগম চিকিৎসাধীন অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহে ………রাজেউন)। গতকাল ১৩ এপ্রিল বিকেল পৌনে ৫টায় কুষ্টিয়াস্থ আব্দুল মান্নান হার্ট ফাউন্ডেশনে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে। তিনি প্রাক্তন এমএলএ মরহুম ইউসুফ আলী মিয়ার সহধর্মিনী। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮৫ বছর।
পারিবারিকসূত্রে জানা গেছে, গত ২ দিন যাবত তিনি রোজা ছিলেন। গতকাল দুপুরে হঠাত অসুস্থ হয়ে পড়েন। তাকে প্রথমে আলমডাঙ্গার প্রবীণ ডাক্তার গোলাম মোস্তফার নিকট নিয়ে যাওয়া হয়। তিনি প্রাথমিক চিকিৎসার পর কুষ্টিয়ার আব্দুল মান্নান হার্ট ফাউন্ডেশনে রেফার্ড করেন। আব্দুল মান্নান হার্ট ফাউন্ডেশনে নিয়ে ভর্তির পর চিকিৎসাধীন অবস্থায় বিকেল পৌনে ৫টায় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। তিনি ৩ ছেলে ও ২ কন্যা সন্তানের জননী। মৃত্যুকালে তিনি ছেলে, মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
আজ ১৪ এপ্রিল বেলা ১১টায় এরশাদপুর একাডেমি মাঠে জানাজা শেষে গ্রামের কবরস্থানে মরহুমার লাশ দাফন করা হবে।
এদিকে, এ মৃত্যুর কথা শুনে শোক সন্তপ্ত পরিবারকে সমবেদনা জানাতে ও মরহুমের আত্মার মাগফেরাত কামনায় ছুটে যান চুয়াডাঙ্গা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ সামসুল আবেদীন খোকন, আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার রাহাত মান্নান, চুয়াডাঙ্গা জেলা আ.লীগের সহ-সভাপতি খোস্তার জামিল, যুগ্ম-সম্পাদক চুয়াডাঙ্গা পৌরসভার সাবেক মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, সাংগঠনিক সম্পাদক মুন্সি আব্দুল হান্নান, জেলা আ. লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম খান, উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী খালেদুর রহমান অরুণ, ইউপি চেয়ারম্যান নূরুল ইসলাম, আমিরুল ইসলাম মন্টু, লুতফর রহমান, পৌর আ. লীগ সভাপতি ও জেলা পরিষদ সদস্য আবু মুসা, সম্পাদক সিরাজুল ইসলাম, উপজেলা আ. লীগ সম্পাদক (ভারপ্রাপ্ত) ইয়াকুব আলী মাস্টার, সাংগঠনিক সম্পাদক আলম হোসেন, আতিয়ার রহমান বিআরডিবি চেয়ারম্যান মহিদুল ইসলাম মহিদ, বিশিষ্ট ব্যবসায়ী লিয়াকত হোসেন লিপু মোল্লা, সাবেক ছাত্রলীগ নেতা মোল্লা জাফর চেয়ারম্যানসহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের সকল নেতৃবৃন্দ, পৌর বিএনপির সভাপতি আনিছুর রহমান ও সাধারণ সম্পাদক আজিজুর রহমান পিন্টু, সাবেক চেয়ারম্যান দারুস সালাম প্রমুখ। এছাড়াও আলমডাঙ্গা পৌরসভার সকল কাউন্সিলর, কর্মকর্তা ও কর্মচারী, উপজেলা ও পৌর আ.লীগের বিভিন্ন নেতাকর্মী, আলমডাঙ্গা প্রেসক্লাব নেতৃবৃন্দ শোকসন্তপ্ত পরিবারের পাশে ছুটে যান।
অপরদিকে, এক প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়েছে আলমডাঙ্গা উপজেলা আ.লীগের সভাপতি ও পৌর মেয়র হাসান কাদির গনুর মা সাইদুল আনছারা বেগম ইন্তেকাল করায় গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি হুইপ সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি। এছাড়াও সমবেদনা জানিয়েছেন আ.লীগ সহ-সভাপতি খুস্তার জামিল, যুগ্ম-সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, সাংগঠনিক সম্পাদক মুন্সী আলমগীর হান্নান, দফতর সম্পাদক অ্যাড. আবু তালেব বিশ্বাস, কোষাধ্যক্ষ আলী রেজা সজল।
ছবিঃ সাইদুল আনসারা বেগমের ফাইল ছবি।


আরো দেখুন

চুয়াডাঙ্গায় সুধীজনদের সাথে মতবিনিময়সভায় নবাগত জেলা প্রশাসক গোপাল চন্দ্র দাস

  রাষ্ট্রের সেবক হিসেবে ভালো কাজের দ্বারা জনগণের মনে থাকতে চাই স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা …

Loading Facebook Comments ...