আলমডাঙ্গার গোবিন্দপুরে জমি দখল ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে করা সংবাদ সম্মেলনের বক্তব্যকে মিথ্যা দাবি করে পাল্টা সংবাদ সম্মেলন

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গার গোবিন্দপুরে জমি দখল ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে করা সংবাদ সম্মেলনের বক্তব্যকে মিথ্যা দাবি করে পাল্টা সংবাদ সম্মেলন করা হয়েছে। গতকাল ১৩ এপ্রিল সন্ধ্যায় গোবিন্দপুরের মৃত রিয়াজ উদ্দীনের ছেলে জালাল উদ্দীন ওই সংবাদ সম্মেলন করেন।
সংবাদ সম্মেলনে পঠিত বক্তব্যে উল্লেখ করা হয়েছে, গত ১২ এপ্রিল সন্ধ্যায় আলমডাঙ্গা গোবিন্দপুরের মৃত আবুল কাশেমের ছেলে রাশেদ রানা বিপন সংবাদ সম্মেলন করে যে বক্তব্য রেখেছেন তা মিথ্যা ও ভিত্তিহীন। তিনি ওই বক্তব্যের তীব্র প্রতিবাদ জানিয়ে উল্লেখ করেছেন যে, ৭২ নং গোবিন্দপুর মৌজার আর এস ৬২৫ খতিয়ানের দুটি দাগের ‘২৭০০ একর জমির মধ্যে পৌণে ১৩ শতক জমি নিয়ে মামলা চলছে। এমতাবস্থায় চুয়াডাঙ্গা দেওয়ানী আদালত কর্তৃক গত ১০ এপ্রিল বিবাদমান জমিতে স্থিতিশীল অবস্থা জারি করেছেন বিজ্ঞ আদালত (কেস নং দেং ২৪৭/১৭)। অথচ রাশেদ রানা বিপন আদালতের নির্দেশ উপেক্ষা করেই বিবাদমান জমিতে পাকা স্থাপনা নির্মাণ অব্যাহত রেখেছে। তিনি আরও উল্লেখ করেছেন যে, রাশেদ রানা বিপনপক্ষ যে দলিল মূলে সম্পত্তির অংশ দাবি করেন ওই দলিল গত ১০/৮/২০১৫ তারিখে সংশ্লিষ্ট সহকারি কমিশনার (ভূমি)আসিফুর রহমান বাতিল করেছেন এবং ওই দলিল মূলে খারিজও বাতিল করেন (দলিল নং-১৪৮৮৩)। এ বিষয়ে আপিল করা হলে আপিলের প্রেক্ষিতে গত ২৮/৩/২০১৬ তারিখে সহকারি কমিশনার (ভূমি) সোনিয়া হাসান আপিল আবেদনটি নামঞ্জুরপূর্বক নিষ্পত্তি করেন। এমতাবস্থায় রাশেদ রানা বিপন ও তার ভাই মাসুদ রানা লিটন বিভিন্ন মিথ্যা মামলায় জড়িয়ে তাদেরকে হয়রানি করছে। এমনকি বার বার আপিল করে জমিটির ন্যায্য ভোগদখল থেকে কৌশলে বঞ্চিত করছে। তিনি সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছেন।


আরো দেখুন

আলমডাঙ্গার জামজামি বাজারে কর্মীসমাবেশে আসাদুল হক বিশ্বাস

শেখ হাসিনার নেতৃত্বে দেশ ডিজিটাল বাংলায় পরিণত হয়েছে স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা আ.লীগের সিনিয়র সহসভাপতি …

Loading Facebook Comments ...