চুয়াডাঙ্গা ফার্মপাড়ার লালন আলী হত্যা মামলার ৩ আসামি তিন দিনের রিমান্ড : ৬ আসামির আত্মসমর্পণ

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা ফার্মপাড়ার লালন আলী হত্যা মামলায় গ্রেফতারকৃত ৩ আসামিকে রিমান্ডে নিয়েছে পুলিশ। মামলার তদন্তকারী কর্মকর্তা চুয়াডাঙ্গা সদর থানার ওসি তদন্ত ইন্সপেক্টর আব্দুল খালেকের আবেদনের প্রেক্ষিতে বিজ্ঞ আদালত তিন জনের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। অপরদিকে মামলার ৬ আসামি গতকাল আদালতে আত্মসমর্পণ করেছে।
গতকাল সোমবার যারা আদালতে আসমর্পণ করেছেন তারা হলো- হাসেম আলীর ছেলে টিপু (৩৫), আব্দুর রবের ছেলে আলামিন (৩০), আবুল হামিদের ছেলে হাসেম আলী (৬০), মফি ম-লের ছেলে আব্দুর রব (৬০), আব্দুর রবের স্ত্রী জোসনা খাতুন (৫০) ও হাসেম আলীর স্ত্রী আয়না বুড়ি। পুলিশসূত্র বলেছে, মামলার তদন্তকারী কর্মকর্তার লাগাতার অভিযানের এক পর্যায়ে এরা গতকাল আত্মসমর্পণ করে জামিনের আবেদন করে। আদালত শোনানী শেষে ৬ জনকেই জেলহাজতে প্রেরণের আদেশ দেন।
জানা গেছে, চুয়াডাঙ্গা জেলা শহরের ফার্মপাড়ায় গত ১৩ এপ্রিল রাত ৮টার দিকে সালিসের কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে বাড়ির অদূরেই নৃশংসভাবে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করা হয় লালন আলীকে। বাড়ির জমির সীমানায় থাকা একটি নারকের গাছ নিয়ে বিরোধের জের ধরে এ খুনের ঘটনা ঘটে। ঘটনার রাতেই পুলিশ অভিযান চালিয়ে হাশেম আলীর ছেলে মিণ্টু (৩২), কবুর স্ত্রী নাজমা খাতুন (৫২) ও আলিহিমের ছেলে আবু সাইদকে (২০) গ্রেফতার করে। এদেরকে পরদিন আদালতে সোপর্দ করা হয়। আদালত জেলহাজতে প্রেরণের আদেশ দেন। মামলার তদন্তকারী কর্মকর্তা জিজ্ঞাসাবাদের জন্য তিন আসামির রিমান্ডের আবেদন জানান। গতকাল শোনানী শেষে তিন আসামির তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।