মেহেরপুরে দু’দিনের ব্যবধানে আবারও ডাকাতি

ভুট্টা ক্রয় কেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার
মেহেরপুর অফিস: মেহেরপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আমঝুপি দাখিল মাদরাসার সুপার মাহবুবুব আলমের বাড়িতে ডাকাতি হয়েছে। মাত্র দু’দিনের ব্যবধানে ৪-৫ জনের একদল ডাকাত বাড়ির ভেতরে প্রবেশ করে অস্ত্রের মুখে গৃহবধূকে জিম্মি করে নগদ ৫ হাজার টাকাসহ বেশ কিছু মালামাল নিয়ে গেছে। যাওয়ার পথে এ ঘটনা কাউকে না বলার জন্য সন্ত্রাসীরা হুমকী দিয়ে গেছে। এদিকে মেহেরপুরের পুলিশ সুপার আনিছুর রহমান গতকাল সোমবার দুপুরে ২ দিন আগে ডাকাতি হওয়া স্থান পরিদর্শন করেছেন।
জানা যায়, মেহেরপুর শহরের পশু হাটপাড়ায় ভুট্টার দোকানে ডাকাতির মাত্র দু’দিনের ব্যবধানে পাশ্ববর্তী মেহেরপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আমঝুপি দাখিল মাদরাসার সুপার মাহবুবুব আলমের বাড়িতে ৪-৫ জনের সশস্ত্র ডাকাত প্রবেশ করে বাড়িতে রাখা খাঁচা থেকে মুরগি ছেড়ে দেয়। এসময় সুপার মাহবুবুব আলমের স্ত্রী মরিযায় খাতুন ওরফে মুক্তা বাইরে বের হলে তারা অস্ত্রের মুখে তাকে জিম্মি করে ঘরে রাখা নগদ ৫ হাজার টাকা ও কিছু মালামাল লুট করে পালিয়ে যায়।
এ দিকে, মেহেরপুর শহরের পশু হাটপাড়ায় ডাকাতি হওয়া ভুট্টা কেন্দ্র পরিদর্শন করেছেন পুলিশ সুপার আনিছুর রহমান। গতকাল সোমবার দুপুরে পুুলিশ সুপার আনিছুর রহমান সিপি বাংলাদেশ কোম্পানি লিমিটেড নামের ওই প্রতিষ্ঠানটি পরিদর্শন করেন। এসময় তিনি ওই প্রতিষ্ঠানের পরিচালক সাজ্জাদের সাথে কথা বলেন, তিনি ডাকাতদের গ্রেফতার করে ক্ষতিপূরণের চেষ্টা অব্যাহত রয়েছে বলে আশ্বস্থ করেছেন। এসময় অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) এসএম মুস্তাফিজুর রহমান, সহকারী পুলিশ সুপার লিয়াকত আলী, সদর থানার ওসি রবিউল ইসলাম, ডিবি মনিরুল ইসলাম উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে সিপি বাংলাদেশ কোম্পানি লিমিটেড নামের ভুট্টা ক্রয় কেন্দ্রে ডাকাতি সংগঠিত হয়। এসময় ডাকাতদল প্রায় ১৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।