মাছব্যবসায়ীকে মারধর করার অভিযোগে আলমডাঙ্গা পৌর কাউন্সিলর জাহিদুলের বিরুদ্ধে থানায় অভিযোগ

স্টাফ রিপোর্টার: মাছব্যবসায়ীকে মারধর করার অভিযোগে আলমডাঙ্গা পৌরসভার কাউন্সিলর জাহিদুলের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। মাছ বিক্রির বকেয়া টাকা দেয়ার কথা বলে ডেকে নিয়ে লেলিন নামে এক মাছব্যবসায়ীকে বেদম পিটিয়ে আহত করা হয়েছে বলে অভিযোগ করা হয়। আহত মাছব্যবসায়ীকে উদ্ধার করে হারদী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
লিখিত অভিযোগসূত্রে জানা গেছে, আলমডাঙ্গা পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর জাহিদুল ইসলাম। তার নিকট গোবিন্দপুর গ্রামের মাছব্যবসায়ী আব্দুল মজিদের ছেলে লেলিন মাছ বিক্রির বকেয়া টাকা পায়। গতকাল সোমবার দুপুরে টাকা দেয়ার কথা বলে লেলিনকে ডেকে নেয় জাহিদুল ইসলাম। তারপর জাহিদুল ও তার সাথে থাকা কতিপয় যুবক মাছব্যবসায়ী লেলিনকে বেধড়ক পেটায়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে লেলিনের পিতা আব্দুল মজিদ বাদী হয়ে আলমডাঙ্গা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
আলমডাঙ্গা থানা পুলিশ জানায়, গত ২৮ ফেব্রুয়ারি কাউন্সিলর জাহিদুল ইসলাম পৌর সচিবকে মারধর করেন। সেই ঘটনায় সুষ্ঠু বিচারের দাবিতে পৌর কর্মচারীরা মানববন্ধন করেন। তাছাড়া গত বছর ১০ জানুয়ারি দলিল লেখক সমিতির সম্পাদককে মারধর করার অভিযোগ রয়েছে। পরে স্থানীয়ভাবে তা আপোষ মীমাংসা করে নেন।