বৃহস্পতিবার , আগস্ট ১৬ , ২০১৮

নারায়ণগঞ্জে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে মেহেরপুরের রিকন নিহত

মেহেরপুর অফিস: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে মেহেরপুর শহরের বোসপাড়ার রাজ মহল ওরফে রিকন নিহত হয়েছেন। ওই ঘটনায় আহত হয়েছেন র‌্যাবের ৩ সদস্য। গতকাল মঙ্গলবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জ থানার পাইনাদি এলাকায় ওই বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে র‌্যাব সদস্যরা উদ্ধার করেছেন একটি আগ্নেয়াস্ত্র, বিপুল পরিমাণ ইয়াবা ও ইয়াবা বিক্রির নগদ টাকা। এক সন্তানের জনক নিহত রিকন মেহেরপুর শহরের বোসপাড়ার মৃত মুক্তিযোদ্ধা নিহাজউদ্দিন ওরফে তুফানের ছেলে।
নারায়ণগঞ্জের আদমজীতে অবস্থিত র‌্যাব-১১’র সিনিয়র সহকারী পরিচালক আলেপ উদ্দিন জানান, চট্টগ্রাম থেকে একটি ট্রাকে করে ইয়াবার চালান ঢাকার উদ্দেশে যাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পাইনাদি এলাকায় চেকপোস্টের কাছাকাছি অবস্থান নেন। এসময় ট্রাকটি চেকপোস্ট পার হয়ে ঢাকার দিকে যাওয়ার সময় র‌্যাব গতিরোধ করলে ট্রাকের ভেতর থেকে র‌্যাবকে লক্ষ্য করে গুলিবর্ষণ শুরু করে। র‌্যাবও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে রিকন গুলিবিদ্ধ হলে তার অন্য সহযোগীরা পালিয়ে যায়। পরে র‌্যাব ট্রাকটি আটক করে ভেতরে তল্লাশি চালিয়ে দুই রাউন্ড গুলিসহ একটি বিদেশী পিস্তল, ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট এবং নগদ দুই লক্ষাধিক টাকা উদ্ধার করে। গুলিবিদ্ধ রিকনকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত বলে ঘোষণা করেন। বন্দুকযুদ্ধে র‌্যাব-১১’র ডিএডি রবিউল, ডিএডি আজিজ এবং এসআই নির্মল আহত হন। তাদেরকে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। র‌্যাব জানায়, এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
এদিকে গতরাতে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, গতকাল মঙ্গলবার লাশের ময়নাতদন্ত সম্ভব হয়নি। মামলাটি বর্তমানে স্থানীয় ম্যাজিস্ট্রেটের হাতে। আইন মোতাবেক আজ বুধবার দিনের যে সময় লাশের ময়নাতদন্ত শেষে স্বজনদের হাতে হস্তান্তর করা হতে পারে।
এদিকে স্থানীয়রা জানায়, নিহত রিকন মেহেরপুর শহরের বোসপাড়ার মৃত মুক্তিযোদ্ধা নিহাজউদ্দিন ওরফে তুফানের ৩ ছেলে ও এক মেয়ের মধ্যে ছোট। রিকন মেহেরপুর শহরের মল্লিকপাড়ায় বিয়ে করেন। সংসার জীবনে তিনি ১ ছেলে সন্তানের জনক। তিনি ব্যক্তিগত জীবনে ট্রাক ড্রাইভার ছিলেন।


আরো দেখুন

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে মোবাইল চোরকে গণধোলাই শেষে পুলিশে সোপর্দ

স্টাফ রিপোর্টার: সাত সকালে হাসপাতালে মানুষের ছোটাছুটি হৈ চৈ দেখে সাধারণ রোগীদের মাঝে ভীতির সৃষ্টি …

Loading Facebook Comments ...