আলমডাঙ্গার মোচাইনগরে খাইরুলকে মারধরের অভিযোগ

স্টাফ রিপোর্টার: আলমডাঙ্গার মোচাইনগরে খাইরুলকে মারপিটের অভিযোগ উঠেছে গ্রামেরই আঙ্গুরা নামে এক নারীর বিরুদ্ধে। গত রোববার আসমানখালী বাজারে এ ঘটনা ঘটে।
এলাকাবানী সূত্রে জানা গেছে, গত আড়ায় বছর আগে চুয়াডাঙ্গা আলমডাঙ্গার গাংনী ইউনিয়নের মোচাইনগর গ্রামের মাঠপাড়ার আব্দুল কুদ্দুস আলীর ছেলে খাইরুল ইসলাম সৌদি যাওয়ার জন্য একই গ্রামের বিশ্বাসপাড়ার ফকির আলী মেয়ে আঙ্গুরা খাতুনের নিকট ৩ লাখ টাকা দেয়। খাইরুল জানান, এসময় আঙ্গুরা তার মামা নওদাপাড়া গ্রামের আহাদ আলীর ছেলে আবু তালেফকে দিয়ে সৌদি পাঠানোর জন্য প্রতিশ্রুতি দেয়। এখন দেড় বছর পার হলেও বিদেশে পাঠাচ্ছে না। টাকা ফেরত চাইলে সে বলে তোমার মেডিকেলে সমস্যা হয়েছে এই কারণে তোমার বিদেশে যওয়া হবে না। টাকা ফেরত চাইলে, সে বলে টাকা অফিস জমা দেয়া হয়েছে, এখন আর অফিস টাকা ফেরত দেবে না। আর বার বার আমার কাছে টাকা টাকা করলে তোকে জানে মেরে ফেলবো। এই ঘটনায় খাইরুল নিজেই বাদী হয়ে আলমডাঙ্গা থানায় প্রতারণা মামলা দায়ের করেন। এই খবর শুনে আঙ্গুরা গত রোববার আসমানখালী বাজারে খাইরুলকে রড দিয়ে মারধর করে।


আরো দেখুন

কালীগঞ্জে গাঁজাসহ ৩ মাদকব্যবসায়ী আটক

কালীগঞ্জ প্রতিনিধি: ঝিনাইদহ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর অভিযান চালিয়ে গাঁজাসহ ৩ মাদকব্যবসায়ীকে আটক করেছে। গতকাল …

Loading Facebook Comments ...