বৃহস্পতিবার , আগস্ট ১৬ , ২০১৮

ঝিনাইদহের টুকিটাকি

ঝিনাইদহে প্রবাসির স্ত্রীর সাথে ফুর্তি করতে গিয়ে বেধড়ক গণপিটুনি ও দায়ের কোপে জখম হিঙ্গারপাড়ার নায়েব আলী
ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহে প্রবাসির স্ত্রীর সাথে ফুর্তি করতে গিয়ে বেধড়ক পিটুনি ও দায়ের কোপে জখম হয়েছে নায়েব আলী (৪০) নামে এক ব্যক্তি। তিনি হরিণাকু-ু উপজেলার হিঙ্গেরপাড়া গ্রামের মোবারক মন্ডলের ছেলে। সোমবার মধ্যরাতে ঝিনাইদহ সদর উপজেলা বোড়াই গ্রামে এই ঘটনা ঘটে। এলাকাবাসী সূত্রে জানা গেছে, বোড়াই গ্রামের মাঠপাড়ার প্রবাসী আলমের স্ত্রী চুমকির সাথে পরকীয়া গড়ে তোলে নায়েব আলী। এ কারণে প্রায় চুমকির ঘরে যেতো নায়েব। বিষয়টি জানতে পেরে ফাঁদ তৈরি করে একই গ্রামের ঘরজামাই শামছুল ইসলাম গং। সোমবার রাতে চুমকির ঘরে কড়া নড়তেই জানালা ভেঙে পালানোর চেষ্টা করে নায়েব আলী। এ সময় গ্রামবাসীর একাংশ নিয়ে শামছুল ইসলাম কুপিয়ে ও গণপিটুনি দিয়ে জখম করে নায়েব আলীকে। আহত অবস্থায় নায়েব আলীকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হলেও মঙ্গলবার দুপুরের পর তিনি হাসপাতাল ছেড়ে পালিয়ে যান। চুমকি বদরগঞ্জ বাজার দশমাইলের “আলো ফাউন্ডেশনে” চাকরি করেন। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। এলাকার ইউপি মেম্বার ইদ্রিস আলী জানান, বিষয়টি আমি লোকমুখে শুনেছি। ঘটনাটি ঝিনাইদহ সদর উপজেলার ডাকবাংলা পুলিশ ক্যাম্পের তদন্ত কর্মকর্তা হাসানুজ্জামান হাসান তদন্ত করছেন বলে এলাকাবাসী জানান।

ঝিনাইদহে সড়ক দুর্ঘটনা রোধ শীর্ষক সেমিনার
ঝিনাইদহ প্রতিনিধি: ‘পথ যেনো হয় শান্তির, মৃত্যুর নয়’ এ স্লোগানকে সামনে রেখে ঝিনাইদহে সড়ক দুর্ঘটনা রোধ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে শহরের ডা. কে আহম্মদ পৌর কমিউনিটি সেন্টারে এ অনুষ্ঠানের আয়োজন করে নিরাপদ সড়ক চাই (নিসচা) জেলা শাখা। নিশচা জেলা শাখার সভাপতি অ্যাড. মনোয়ারুল হক লালের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আলহাজ সাইদুল করিম মিন্টু। এ সময় উপস্থিত ছিলেন জেলা বিআরটি’র সহকারী পরিচালক বিলাস সরকার, ইন্সপেক্টর মির্জা মাহমুদুর রশিদ, জেলা ট্রাফিক ইন্সপেক্টর কৃষ্ণপদ সরকার, নিশচা জেলা শাখার উপদেষ্টা প্রফেসর ড. সুষেন্দু কুমার ভৌমিক, নির্বাহী সদস্য ড. হারুন-অর রশিদ, ফয়সাল আহমেদ, সহ-সভাপতি এমদাদুল হক শুভ্র, শাহীনুর আলম লিটন, সাংগঠনিক সম্পাদক মেজবারুল করিম মাজীদসহ শিক্ষাবিদ ও শিক্ষার্থীরা। অনুষ্ঠান পরিচালনা করেন নিশচা জেলা শাখার সাধারণ সম্পাদক নিয়ামুল হক সবুজ। সেমিনারে বক্তারা সড়ক দুর্ঘটনা রোধে চালকদের লাইসেন্স প্রদানে আরও কঠোর হওয়ার আহ্বান জানান।

ঝিনাইদহে ব্যাংক কর্মকর্তাদের সাথে জেলা পুলিশের মতবিনিময়
ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহে আসন্ন রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে নির্বিঘেœ ব্যাংকিং কার্যক্রম পরিচালনা উপলক্ষে ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেছেন পুলিশ সুপার মিজানুর রহমান। মঙ্গলবার দুপুরে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। এ সময় বক্তব্য রাখেন পুলিশ সুপার মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কনক কুমার দাস, সদর থানার ওসি এমদাদুল হক শেখ, ডিবি ওসি জাহাঙ্গীর হোসেন, ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হানসহ ব্যাংক কর্মকর্তারা। এ সময় পুলিশ সুপার মিজানুর রহমান বলেন, আসন্ন রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে জেলার সকল ব্যাংকে সুষ্ঠুভাবে লেনদেন করার জন্য জেলা পুলিশের পক্ষ থেকে সকল প্রকার সহযোগিতা করা হবে। ব্যাংকে বড় অংকের টাকা লেনদেনের ক্ষেত্রে সতকর্তা অবলম্বন করতে হবে। প্রয়োজনে পুলিশ টাকা লেনদেন বা স্থানান্তরে সার্বিক সহযোগিতা করবে।


আরো দেখুন

লিখিত-এমসিকিউ’র সমন্বনে ইবির ভর্তি পরীক্ষা

স্টাফ রিপোরর্টার: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষে ভর্তি পরীক্ষা লিখিত ও …

Loading Facebook Comments ...