জীবননগর ইউনিয়ন বিএনপির ইফতার মাহফিল অনুষ্ঠিত

আন্দুলবাড়িয়া প্রতিনিধি: জীবননগর আন্দুলবাড়িয়ায় বিএনপির উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সন্ধ্যায় চুয়াডাঙ্গা জেলা বিএনপির ১নং যুগ্মআহ্বায়ক কেন্দ্রীয় কমিটির উপ-কোষাধ্যক্ষ মাহমুদ হাসান খান বাবুর বাসভবনে আয়োজিত ইফতার মাহফিলে। সভাপতিত্ব করেন আন্দুুলবাড়িয়া ইউনিয়ন বিএনপির সভাপতি আতিয়ার রহমান। বক্তব্য রাখেন ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান সোনা মাস্টার, সাংগঠনিক সম্পাদক আজিম খান, সিনিয়র সহসভাপতি সাবেক ইউপি মেম্বার সানোয়ার হোসেন, সহসভাপতি ও সাবেক ইউপি মেম্বার খন্দকার নাসির উদ্দীন সোহাগ প্রমুখ।
বক্তারা বলেন, আসন্ন একদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে আন্দোলন সংগ্রামের মাধ্যেমে বিএনপি চেয়ারপারসন, আপসহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করতে, চুয়াডাঙ্গা-২ আসনে বিএনপি থেকে মনোনয়ন প্রত্যাশী বিএনপির কেন্দ্রীয় কমিটির উপ-কোষাধ্যক্ষ চুয়াডাঙ্গা জেলা বিএনপির ১নং সিনিয়র যুগ্মআহবায়ক বিজিএমই’র সহসভাপতি আলহাজ মাহমুদ হাসান খান বাবুর হাতকে আরও শক্তিশালী করুন। ইফতার পূর্ব আলোচনাসভা শেষে বিএনপি চেয়ারপারসন, আপসহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আশুরোগ মুক্তি ও সুস্থতা কামনায় দোয়া ও বিশেষ মোনাজাত করা হয়। দোয়া অনুষ্ঠানটি পরিচালনা করেন বিএনপি নেতা ফজলুর রহমান বাদল। দোয়া ও ইফতার মাহফিল শেষে বাবুখানের পক্ষ থেকে অত্র ইউনিয়নে ৯টি ওয়ার্ডে দলীয় নেতাকর্মীসহ গরিব, দুঃখী, অসহায়, হতদরিদ্র, ছিন্নমূল, প্রতিবন্ধী, অসুস্থ নারী-পুরুষের মাঝে শাড়ি, পাঞ্জাবিসহ ঈদ সামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান সোনা।


আরো দেখুন

চুয়াডাঙ্গার আকন্দবাড়িয়া গ্রামে বিয়ের প্রতিশ্রুতিতে যুবতির দেহভোগ

বেগমপুর প্রতিনিধি: চুয়াডাঙ্গা সদর আকন্দবাড়িয়া গ্রামে বিয়ের প্রতিশ্রুতিতে এক যুবতির দেহ ভোগের অভিযোগ উঠেছে প্রতিবেশী …

Loading Facebook Comments ...