????????????????

চুয়াডাঙ্গায় শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে যুবলীগ ও ছাত্রলীগের আলোচনাসভা অনুষ্ঠিত

দেশে যখনই গণতন্ত্র আক্রান্ত তখনই আক্রান্ত হয়েছেন শেখ হাসিনা
স্টাফ রিপোর্টার: শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে চুয়াডাঙ্গায় অনুষ্ঠিত হয়েছে। চুয়াডাঙ্গা জেলা যুবলীগ ও ছাত্রলীগের আয়োজনে ইফতার ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বিকেল ৪টার দিকে শহীদ আবুল সড়কস্থ যুবলীগের দলীয় কার্যালয়ে এ আলোচনাসভা অনুষ্ঠিত হয়। জেলা যুবলীগের সদস্য আবু বকর সিদ্দিক আরিফের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন জেলা যুবলীগের আহ্বায়ক নঈম হাসান জোয়ার্দ্দার।
প্রধান অতিথি নঈম জোয়ার্দ্দার তার বক্তব্যে বলেন, দেশে যখনই গণতন্ত্র আক্রান্ত হয়েছে, তখনই আক্রান্ত হয়েছেন শেখ হাসিনা। কখনও তাকে হত্যা করে গণতন্ত্রকে নির্বাসনে পাঠানোর চেষ্টা করা হয়েছে। এ সব যড়যন্ত্রের জাল ছিন্ন করেই তার সততায় জাতির পিতার আদর্শ বুকে ধারণ করে জনগণের ভালোবাসায় সিক্ত হয়ে শেখ হাসিনা জনগণের মুক্তিদাত্রী হিসেবে আর্বিভুত হয়েছেন। এসময় তিনি আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান। কারামুক্তি দিবসের আলোচনাসভায় আরও উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সদস্য আজাদ আলী, সাজ্জাদুল ইসলাম লাভলু, শ্রমিকলীগ নেতা মো. পিরু, জেলা যুবলীগ নেতা রামিম হাসান সৈকত, সামিউল শেখ সুইট, সদর উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক সাবান আলী, কালীদাসপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি জমির আলী, জামজামি ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আবু মুসা, ডাউকি ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আরিফুল ইসলাম, ভাংবাড়িয়া ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মামুনুর রশিদ, জেহালা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শিলন, কুমারি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক টুটুল প্রমুখ। এছাড়াও যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা সভায় উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন নতিপোতা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন।
অপরদিকে, চুয়াডাঙ্গা পৌর এলাকার ৭নং ওয়ার্ড ছাত্রলীগের আয়োজনে ইফতার ও আলোচনাসভা, অনুষ্ঠিত হয়েছে। সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাবেক সদস্য খালিদ ম-ল। প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আরশাদ উদ্দিন চন্দন। বিশেষ অতিথি ছিলেন চুুুুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি শাহাবুল হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া বিষয়ক সম্পাদক ফিরোজ জোয়ার্দ্দার, সাবেক অর্থবিষয়ক সম্পাদক রিমন হোসেন, সাবেক সহ-সম্পাদক বাপ্পি, সাবেক প্রচার সম্পাদক আব্দুর রহমান, পৌর ছাত্রলীগের সভাপতি জাবিদুল ইসলাম জাবিদ, সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি আশিক ইকবাল স্বপন, সাবেক স্কুল ও ছাত্রবিষয়ক সম্পাদক রাজু আহম্মেদ প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাবেক সদস্য ও সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক গ্রন্থণা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মেহেদী হাসান হিমেল। আলোচনাসভা শেষে ইফতারের সংক্ষিপ্ত দোয়া অনুষ্ঠানে দেশরতœ শেখ হাসিনা ও চুয়াডাঙ্গা জেলাবাসীর অভিভাবক হুইপ সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের সুস্থ কামনা করে দোয়া করা হয়। ছাড়াও জেলা ছাত্রলীগের নেতা প্রয়াত কনক আহম্মেদ টুটুলের রুহের মাগফেরাত কামনা চেয়ে দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল করেন সাতগাড়ি জামে মসজিদের ইমাম হাজি সিদ্দিকুর রহমান।


আরো দেখুন

নীতিমালার কঠিন বেড়াজালে নন-এমপিও শিক্ষাপ্রতিষ্ঠান

স্টাফ রিপোর্টার: নতুন এমপিওভুক্তি পেতে নীতিমালার কঠিন বেড়াজালে পড়তে হচ্ছে নন-এমপিও শিক্ষাপ্রতিষ্ঠানকে। সদ্য জারি হওয়া …

Loading Facebook Comments ...