গরু বিক্রি করে প্রজেক্টর কিনলেন ব্রাজিল সমর্থক

স্পোর্টস ডেস্ক: বিশ্বকাপ ফুটবল মানেই টানটান উত্তেজনা, যেন উন্মাদনার এক রঙ্গমঞ্চ। শত সহস্র, লাখো, কোটি মাইল দূরে থেকেও একই সুরে গলায় মিলায় সারাবিশ্বের কোটি কোটি ফুটবল সমর্থক! সবার মতো ফুটবল জ্বরে আক্রান্ত বাংলাদেশীরাও। ২১তম ফুটবল বিশ্বকাপের বাকি আছে আর মাত্র একদিন। প্রিয় দলের খেলা তো কোনোভাবেই মিস করা যাবে না। তাই তো ব্রাজিল দলের সমর্থক নাটোরের দিনমজুর রফিক মিয়া নিজের একমাত্র সম্বল গাভী বিক্রি করে খেলা দেখার জন্য প্রজেক্টর কিনে এলাকায় সাড়া ফেলে দিয়েছেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, নাটোর সদর উপজেলার লক্ষীপুর ইউনিয়নের এতিম মোড়ের কৃষিশ্রমিক রফিক মিয়া বিশ্বকাপ ফুটবলে ব্রাজিল দলের অন্ধ সমর্থক। এলাকার ব্রাজিল সমর্থকদের ফুটবল খেলা বড় পর্দায় দেখানোর জন্য নিজের একমাত্র সম্বল গাভীটি স্থানীয় হাটে ৪০ হাজার টাকা বিক্রি করেন। গাভী বিক্রির সেই টাকার মধ্যে ৩৭ হাজার টাকা দিয়ে তিনি প্রজেক্টর কিনে এলাকায় সাড়া ফেলে দেন।

এ বিষয়ে দিনমজুর রফিক বলেন, আমি ব্রাজিল ফুটবল দলের ভক্ত। আমার মতো এলাকায় অনেক ব্রাজিল ভক্ত আছে যাদের খেলা দেখার জন্য টিভি নেই। তাই তাদের বড় পর্দায় খেলা দেখানোর জন্য আমি প্রজেক্টর কিনেছি। একজন দিনমজুরের এমন কাণ্ডে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। প্রত্যন্ত গ্রামীণ জনপদের একজন কৃষকের শেষ সম্বল গাভী বিক্রি করে প্রজেক্টার কেনার ঘটনা ইউনিয়নব্যাপী আলোচনার বিষয়ে পরিণত হয়েছে।


আরো দেখুন

অবশেষে মাইক্রোবাস পেলেন নারী ক্রিকেটাররা

স্পোর্টস রিপোর্টার: অবশেষে ‘লোকাল বাস’ পরিবর্তন করে নারী ক্রিকেটারদের মাইক্রোবাসের ব্যবস্থা করে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট …

Loading Facebook Comments ...