মঙ্গলবার , সেপ্টেম্বর ২৫ , ২০১৮

গাংনীতে পথসভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা জামান

খাওয়া ও রাতে ঘুমানোর নিশ্চয়তা দিয়েছে আ.লীগ সরকার
গাংনী প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য এ.কে.এম কামরুজ্জামান জামান বলেছেন, এ জনপদ রক্তাত্ত জনপদ হিসেবেই সকলের কাছে আতঙ্ক ছিলো। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এ অঞ্চলসহ সারাদেশ সন্ত্রাস মুক্ত হয়েছে। বাংলাদেশের মানুষ আজ নিশ্চিন্তে নির্বিঘেœ সব কাজ করতে পারছেন। গণমুখি উন্নয়নের মধ্য দিয়ে মানুষের ভাতের নিশ্চয়তা ও রাতে ঘুমানোর ব্যবস্থাও করেছে আওয়ামী লীগ সরকার। সোমবার গাংনীর আকুবপুরে পথসভায় উপরোক্ত কথাগুলো বলেন তিনি। এক সপ্তাহের গণসংযোগে এ উপজেলার বিভিন্ন ইউনিয়নে পথসভা, মতবিনিময়সভাসহ বিভিন্ন কর্মসূচির মাধ্যমে সরকারের উন্নয়ন প্রচারণা চালিয়েছেন মেহেরপুর-২ আসনে আগামি জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়ন প্রত্যাশী।
সপ্তাহব্যাপী অনুষ্ঠানে কাজিপুর ইউনিয়নের কর্মীসভায় সভাপতিত্ব করেন কাজিপুর ইউনিয়ন আ.লীগ সভাপতি আবু নাতেক। অনুষ্ঠানে প্রতিটি ওয়ার্ড নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বক্তৃতায় এ.কে.এম কামরুজ্জামান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মানবতার মা আখ্যায়িত করে বলেন, তিনি আমাদের মা। একারণেই তিনি দেশের সব মায়েদের কথা ভাবেন। সরকারি কর্মসূচিতে তিনি যে বাড়ি তৈরি করে দিয়েছেন তা ওই বাড়ির মহিলার নামে দেয়া হয়েছে। যাতে নতুন বাড়ি পেয়ে তার স্বামীটি তার কথা ভুলে না যায়।
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার মধ্যে কয়েকটি পার্থক্য উল্লেখ করে তিনি বলেন, খালেদা জিয়া প্রধানমন্ত্রী থাকাকালে সরকারি বাসভবনকে প্রধানমন্ত্রী ভবন লিখেছিলেন। সেখানে অবশ্য তিনি বসবাস করতেন না। কিন্তু আমাদের নেত্রী বিশ^নেত্রী শেখ হাসিনা গণমানুষের কথা ভেবেই প্রধানমন্ত্রীর বাসভবনকে গণভবন হিসেবে নিয়েছেন। কাজিপুর ইউনিয়নের অনুষ্ঠানের পর তিনি ধানখোলা ইউনিয়নে গাড়াডোব ও ভাটপাড়া মোড়, গাংনী পৌরসভার বিভিন্ন ওয়ার্ডসহ বিভিন্ন এলাকায় পথসভা করেন।
উন্নয়নের যুগান্তকারী ধারা অব্যহত রাখতে আগামি নির্বাচনে আবারও নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, গাংনীতে বারবার নৌকা প্রতীক পরাজিত হয়। ফলে উন্নয়ন বঞ্চিত হচ্ছেন গাংনীবাসী। শেখ হাসিনার উন্নয়নের বিষয়টি মাথায় রেখে তার ডাকে সাড়া দিয়ে গাংনীতে নৌকা প্রতীক বিজয়ী করতে হবে। ধানখোলা ইউনিয়নের ভাটপাড়া মোড়ের অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউপি সভাপতি আলী আজগর, গাংনী ৬নং ওয়ার্ডের অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র নবীর উদ্দীন। উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মহি উদ্দীনসহ আওয়ামী লীগের স্থানীয় নেতৃবৃন্দ।


আরো দেখুন

দর্শনা হল্টস্টেশনে উন্নয়নের লাগেনি ছোঁয়া : সন্ধ্যার পর ভুতুড়ে অবস্থা

প্রচুর পরিমাণ রাজস্ব গুনছে সরকার : নিরাপত্তাহীন যাত্রীদের দুর্ভোগ চরমে দর্শনা অফিস: ১৮৬২ সালে বর্তমানে …

Loading Facebook Comments ...