মঙ্গলবার , সেপ্টেম্বর ২৫ , ২০১৮

গাংনীর কড়–ইগাছি গ্রামে কলেজ ছাত্রীর বাড়ি থেকে গরু ব্যবসায়ী আটক

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনী উপজেলার কড়–ইগাছি গ্রামের এক কলেজ ছাত্রীর বাড়ি থেকে গতকাল মঙ্গলবার বিকেলে সহড়াবাড়ীয়া গ্রামের গরু ব্যবসায়ী স্বপন আলীকে (৩০) আটক করে পুলিশে দেয়া হয়েছে। প্রেমের সম্পর্ক ধরে কলেজ ছাত্রীর বাড়িতে সে অবস্থান করছিলো বলে জানা গেছে। গরু ব্যবসায়ী স্বপন সহড়াবাড়ীয়া গ্রামের ঠান্ডু মিয়ার ছেলে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, দুই সন্তানের জনক স্বপন আলী কড়–ইগাছি গ্রামের বাসিন্দা গাংনী সরকারি ডিগ্রি কলেজের এক ছাত্রীর সাথে পরকীয়া প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। এর জেরে গতকাল বিকেলে মোটর সাইকেলযোগে কলেজ ছাত্রীর বাড়িতে যায় স্বপন। এ সময় ওই বাড়িতে কলেজ ছাত্রী একলা ছিলো। কিছুক্ষণ পরে বাড়িতে ঢুকে কলেজ ছাত্রীর ভাই মোটর সাইকেল দেখে এর মালিকের খোঁজ করতে থাকেন। এক পর্যায়ে স্বপন দৌঁড়ে পালানোর চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। তাকে আটক করে গ্রামের মারফত আলীর বাড়িতে রাখা হয়। খবর পেয়ে গাংনী থানা পুলিশ স্বপনকে উদ্ধার করে থানা হেফাজতে নেয়। এ ঘটনায় গ্রামজুড়ে ব্যাপক সমালোচনা ও দু’জনের সম্পর্কের বিষয়ে নানা গুঞ্জন চলছে।
কলেজ ছাত্রীর প্রেমিকা দাবিকারী গরু ব্যবসায়ী স্বপন জানায়, বিকেলে মোবাইলে কল করে তাকে ওই বাড়িতে যেতে বলে তার প্রেমিকা। সেখানে গেলে তার বাড়ির লোকজন আমাকে আটক করে। কলেজ ছাত্রীর সাথে ৯ মাস প্রেমের সম্পর্ক চলছে উল্লেখ করে স্বপন জানায়, তার লেখাপড়ার সমস্ত খরচ দেয়া হয়। লেখাপাড়া শেষ করে চাকরি পেলে তাকে বিয়ে করার কথা রয়েছে। গাংনী থানার ওসি হরেন্দ্র নাথ সরকার বলেন, বিষয়টি নিয়ে কি করা হবে তা এখনও সিদ্ধান্ত হয়নি।


আরো দেখুন

চুয়াডাঙ্গার শহীদ হাসান চত্বরের পরিচিত মুখ পান-বিড়ির দোকানি মুনতাজ আর নেই

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার শহীদ হাসান চত্বরের হাস্যজ্জ্বল সবার পরিচিত মুখ পান-বিড়ির দোকানি মুনতাজ আলী আর …

Loading Facebook Comments ...