মঙ্গলবার , সেপ্টেম্বর ২৫ , ২০১৮

ঘুষ বাণিজ্যে নেমেছেন দত্তনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ

জীবননগর ব্যুরো: ঝিনাইদহের মহেশপুর উপজেলার দত্তনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই গাজী রবিউল ইসলাম ও টুআইসি এএসআই সাইফুল ইসলামের বিরুদ্ধে ঘুষ বাণিজ্যের অভিযোগ উঠেছে। ক্রস ফায়ারের হুমকি দিয়ে গরু ও মাদক ব্যবসায়ীদের নিকট থেকে এ দু জন মোটা অংকের টাকা হাতিয়ে নিচ্ছেন বলে অভিযোগ উঠেছে। বিষয়টির তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণের দাবি জানানো হয়েছে।
অভিযোগ উঠেছে, মহেশপুর উপজেলার স্বরূপপুর ও শ্যামকুড় ইউনিয়নের বেশকিছু মাদক ব্যবসায়ীর নিকট থেকে মাসিক হারে অর্থ আদায় করাসহ ক্রসফায়ার দেয়ার ভয়ভীতি দেখিয়ে অর্থ আদায় করা হচ্ছে। এ বিষয়ে স্বরূপপুর ও শ্যামকুড় ইউনিয়নবাসীর পক্ষ থেকে আইজি ও দুনীর্তি দমন কমিশনে লিখিত অভিযোগ দায়ের করেছে। অভিযোগ সূত্রে জানা গেছে, আইসি গাজী রবিউল ইসলাম ও টুআইসি সাইফুল ইসলাম পদ্মপুকুর গ্রামের গরু চোরাচালানকারী জুরাইশ ও তেলটুপি গ্রামের সালাউদ্দিনের মাধ্যমে ওই এলাকার শফি, সামাদ, মিলন, জাহাঙ্গীর, সানোয়ার, আসলাম, জাকির, ফিরোজ ও রিপনসহ বেশ কিছু ব্যক্তির নিকট থেকে প্রতি মাসে ১লক্ষ থেকে দেড় লক্ষ টাকা মাসোয়ারা নিয়ে থাকে। শ্যামকুড় গ্রামের মোমিনকে ক্রসফায়ার দেয়ার নাম করে তার নিকট থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়া হয়েছে।
এলাকাবাসীর আনা এ অভিযোগ দত্তনগর ফাঁড়ির ইনচার্জ এসআই গাজী রবিউল ইসলাম অভিযোগ অস্বীকার করে সাংবাদিকদের নিকট মিথ্যা ও বানোয়াট তথ্য দেয়া হয়েছে বলে তিনি অবহিত করেছেন। অভিযোগের বিষয়ে মহেশপুর থানার অফিসার ইনচার্জ লস্কর জয়াদুল হক সাংবাদিকদের বলেছেন, দত্তনগর পুলিশ ফাঁড়ির আইসি ও টুআইসির বিরুদ্ধে আমার নিকট কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো দেখুন

আমঝুপিতে অভিযাত্রা প্রকল্পের ফলাফল নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়

আমঝুপি প্রতিনিধি: প্রাথমিক শিক্ষার মানোন্নয়ন, ঝরে পড়ারোধ, শিশুদের মধ্যে মূল্যবোধ ও নৈতিকতার উন্নয়ন, কর্মকেন্দ্রিক ও …

Loading Facebook Comments ...