মঙ্গলবার , সেপ্টেম্বর ২৫ , ২০১৮

গাংনীতে ৫ কেজি গাঁজাসহ খাসমহলের মাদকব্যবসায়ী আফসারুল আটক

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনী উপজেলার খাসমহল গ্রামের আলোচিত মাদকব্যবসায়ী আহম্মদ আলীর সহযোগী আফসারুল ইসলামকে (২৮) ৫ কেজি গাঁজাসহ আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল (ডিবি)। গতকাল বৃহস্পতিবার সকালে গাংনী উপজেলার মড়কা বাজার এলাকায় গাংনী-হাটবোয়ালিয়া সড়কে এ অভিযান চালায় ডিবি। আটক আফসারুল ইসলাম খাসমহল গ্রামের কলিম উদ্দীনের ছেলে।
ডিবি ওসি শাহীনুজ্জামান বলেন, খাসমহল সীমান্ত এলাকা থেকে গাঁজা নিয়ে আফসারুল হাটবোয়ালিয়া এলাকায় যাচ্ছিলো। পথিমধ্যে তাকে আটক করতে সক্ষম হয় ডিবির একটি দল। অভিযানের নেতৃত্বে ছিলেন ডিবির এসআই মেজবাহুল হক ও এএসআই মনির হোসেন। আটকের পর আফসারুলের কাছ থেকে ৫ কেজি গাঁজা উদ্ধার করেন তারা। গতকালই ডিবি এসআই মেজবাহুল হক বাদী হয়ে গাংনী থানায় মামলা দায়ের করেন। আটক আফসারুলকে প্রধান আসামি করে আরও দুজনকে মামলার আসামি করা হয়েছে। তবে মামলা তদন্ত ও আসামি গ্রেফতারের স্বার্থে দুই আসামির নাম গোপন রাখা হচ্ছে বলে জানান ডিবির ওসি।
স্থানীয় বিভিন্ন সূত্রে জানা গেছে, সীমান্তবর্তী খাসমহল এলাকা দিয়ে এখনও মাদক সরবরাহ হচ্ছে। খাসমহল গ্রামের আহম্মদ, তরিকুল ও পল্টুসহ বেশ কয়েকজন মাদকব্যবসায়ী এখনও সক্রিয়। পুলিশের ভয়ে তারা দিনের বেলায় চোখ-কানা খোলা রেখে চলাফেরা করে। সন্ধ্যার পর থেকে সীমান্তে অবস্থান নিয়ে মাদক পার করে নিয়ে আসে। ওই এলাকা থেকে প্রায় প্রতিদিনই বিভিন্ন এলাকায় ফেনসিডিল, গাঁজা, হেরোইন পাচার করা হয়। মাঝেমধ্যে আগ্নেয়াস্ত্রও আসে এসব মাদকব্যবসায়ীদের হাত ধরে। তাদের এই ব্যবসা নিয়ন্ত্রণ করে জনৈক এক ব্যক্তি। যিনি বিশেষ এক পরিচয়ে মাদকব্যবসার বিষয়টি আড়াল করে নির্বিঘেœ গডফাদার হিসেবে দায়িত্ব পালন করছেন বলে জানা গেছে।
ওসি ডিবি শাহীনুজ্জামান বলেন, আটক আফসারুল কার কাছ থেকে গাঁজা নিয়ে কোথায় দিতে যাচ্ছিলো তা উদঘাটনের চেষ্টা চলছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে কিছু তথ্যও মিলেছে। এদের গডফাদারকেও পুলিশ আটক করতে সক্ষম হবে বলেও আশা প্রকাশ করেন তিনি।


আরো দেখুন

সরকারি চাকরিজীবীদের ৫ শতাংশ সুদে গৃহঋণের আবেদন অক্টোবরে

স্টাফ রিপোর্টার: সরকারের ব্যবস্থাপনায় ব্যাংক থেকে স্বল্প সুদে গৃহঋণ পেতে, আগামী ১ অক্টোবর থেকে অনলাইনে …

Loading Facebook Comments ...