বৃহস্পতিবার , আগস্ট ১৬ , ২০১৮

ধর্ষণ মামলার আসামি গাংনীর রাফিজুল গাঁজাসহ গ্রেফতার

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনীর বহুল সমালোচিত বাহাগুন্দা গ্রামের রাফিজুল ইসলাম ওরফে লাল মিয়াকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার বিকেলে সাহারবাটি গ্রাম থেকে তাকে গ্রেফতার করে গাংনী থানা পুলিশ। চুয়াডাঙ্গার এক কলেজ ছাত্রীকে বিয়ের প্রলোভনে নিজ বাড়িতে আটকে রেখে ধর্ষণের অভিযোগে তার বিরুদ্ধে গত ৯ জুলাই গাংনী থানায় মামলা দায়ের হয়েছিলো। রাফিজুল বাহাগুন্দা গ্রামের গোলাম মোস্তফার ছেলে। মোবাইলে নিজেকে সাংবাদিক ও বিত্তশালী পরিচয় দিয়ে বিভিন্ন নারীকে প্রেমের ফাঁদে ফেলেছে বলে জানিয়েছে পুলিশ।
গাংনী থানার ওসি তদন্ত সাজেদুল ইসলাম জানান, ধর্ষণ মামলার আসামি হিসেবে তাকে গ্রেফতারের চেষ্টা করছিলো পুলিশ। পুলিশের তৎপরতায় সে স্থান বদল করেই এলাকায় অবস্থান করছিলো। মাদক কেনাবেচার সময় গাংনী থানা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায়। অভিযানে ১শ’ গ্রাম গাঁজাসহ রাফিজুলকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। তার কাছ থেকে দু’মেয়ের স্বাক্ষরিত দুটি ব্লাঙ্ক কাবিননামা উদ্ধার করা হয়েছে। এর একটি চুয়াডাঙ্গার কলেজ ছাত্রীর স্বাক্ষর রয়েছে। তবে স্বাক্ষর জাল কিনা তা যাচাই করবে পুলিশ।
ওসি তদন্ত আরও বলেন, গাংনী থানার এএসআই রফিকুল ইসলাম বাদী হয়ে রাফিজুলের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন।
প্রসঙ্গত, চুয়াডাঙ্গা শহরের এক কলেজ ছাত্রীর সাথে রাফিজুল প্রেমের সম্পর্ক গড়ে তোলে। বিবাহিত ও ব্যক্তিগত পরিচয় গোপন করে ছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে। বিয়ের প্রলোভনে গত ৭ জুলাই রফিজুল ওরফে লাল মিয়া চুয়াডাঙ্গা থেকে কলেজ ছাত্রীকে নিয়ে আসে। তার চাচা আবুল কালামের বাড়ির একটি ঘরে ছাত্রীকে রেখে চাচি ও চাচাতো বোনের সহায়তায়। সেখানে তাকে জিম্মি করে দু’দিন ধরে ধর্ষণ করে। গোপন সংবাদের ভিত্তিতে ৯ জুলাই ভোরে গাংনী থানা পুলিশ কালামের বাড়িতে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে লাল মিয়া পালিয়ে যায়। সেখান থেকে ভুক্তভোগী কলেজ ছাত্রীকে উদ্ধার ও লাল মিয়ার চাচাতো বোন কাকলীকে গ্রেফতার করে পুলিশ। এ বিষয়ে ওই দিনই কলেজ ছাত্রীর মা বাদী হয়ে রাফিজুলের নামে গাংনী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। এর আগে অন্য এক কলেজ ছাত্রীকে ধর্ষণের ভিডিও ধারণের ঘটনায় রাফিজুলের নামে গাংনী থানায় আরেকটি মামলা হয়েছিলো।
গাংনী থানাসূত্রে জানা গেছে, ধর্ষণ ও মাদকের দুটি মামলায় রাফিজুলকে আজ বুধবার মেহেরপুর আদালতে সোপর্দ করে রিমান্ড আবেদন করা হবে।


আরো দেখুন

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে মোবাইল চোরকে গণধোলাই শেষে পুলিশে সোপর্দ

স্টাফ রিপোর্টার: সাত সকালে হাসপাতালে মানুষের ছোটাছুটি হৈ চৈ দেখে সাধারণ রোগীদের মাঝে ভীতির সৃষ্টি …

Loading Facebook Comments ...