গাংনীতে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ধানখোলা ইউপি

গাংনী প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুুজিবুর রহমান গোল্ডকাপ জাতীয় ফুটবল টুর্নামেন্টে গাংনী উপজেলা চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে ধানখোলা ইউনিয়ন দল। গতকাল বুধবার গাংনী পাইলট মাধ্যমিক বিদ্যালয় ও কলেজমাঠে ফাইনালে মটমুড়া ইউনিয়ন দলকে ২-১ গোলে পরাজিত করে  চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

খেলার চার মিনিটের মাথায় ধানখোলা দলের ৯নং জার্সিধারী সাগর গোল করে দলকে এগিয়ে নেন। ২৫ মিনিটে সাগর আরও একটি গোল করেন। দ্বিতীয়ার্ধে মটমুড়া ইউনিয়ন দলের সেন্টু গোল করলে খেলায় ফিরে আসার চেষ্টা করে মটমুড়া। কিন্তু শেষ পর্যন্ত আর কোনো গোল হয়নি। বাফুফে তালিকাভুক্ত রেফারি আব্বাস উদ্দীনের শেষ বাঁশি বাজার মধ্যদিয়ে ধানখোলা শিবিরে উল্লাস শুরু হয়। সহকারী রেফারি ছিলেন আহসান হাবীব ও আব্দুল হান্নান।

খেলা ধারা বিবরণীতে গতকালও দর্শকদের মন কাড়েন গাংনী মহিলা ডিগ্রি কলেজ প্রভাষক মহিবুর রহমান মিন্টু, মনোয়ার হোসেন, প্রধান শিক্ষক পারভেজ সাজ্জাদ রাজা ও চৌধুরী জাফর উল্লাহ শরাফতখ্যাত ফিরোজুল ইসলাম মিল্টন।

ম্যান অব দ্য ম্যাচ বিজয়ী দলের আকাশ ও ম্যান অব দ্য টুর্নামেন্ট আবু সাইদের হাতে পুরস্কার এবং বিজয়ী ও রানারআপ দলের ট্রফি প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক শেখ ফরিদ আহম্মেদ। অনুষ্ঠানে টুর্নামেন্ট পরিচালনা কমিটি সভাপতি গাংনী উপজেলা নির্বাহী অফিসার বিষ্ণুপদ পালের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমএ খালেক, জেলা আইনজীবী সমিতি সভাপতি একেএম শফিকুল আলম, গাংনী থানার ওসি তদন্ত সাজেদুল ইসলাম, কাথুলী ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান রানা, মটমুড়া ইউপি চেয়ারম্যান

 


আরো দেখুন

সহজ জয়ে টি-টোয়েন্টি সিরিজ দক্ষিণ আফ্রিকার

মাথাভাঙ্গা মনিটর: আশা জাগালেও বড় ইনিংস খেলতে পারলেন না ব্রেন্ডন টেইলর, শন উইলিয়ামসরা। অনুজ্জ্বল ব্যাটিংয়ের …

Loading Facebook Comments ...