শৈলকুপায় হাফপ্যান্ট পার্টির আবির্ভাব : চরমপন্থি দলের পরিচয়ে ডাকাতি

 

স্টাফ রিপোর্টার: ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় হাফপ্যান্ট পার্টির আবির্ভাব ঘটেছে। এরা চরমপন্থি দলের পরিচয়ে ডাকাতি করছে। সোমবার রাতে হাফপ্যান্ট পার্টি বড়দা গ্রামের আক্কাস আলির বাড়িতে হানা দিয়ে টাকা ও স্বর্ণালংকাসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। তারা বাড়িতে ঢুকে চরমপন্থি দলের পরিচয় দেয়।

আক্কাস আলির ছোট ভাই ফজলুর রহমান জানান, গভীর রাতে ১০-১২ জনের হাফপ্যান্ট পার্টি তার ভাইয়ের বাড়িতে হানা দেয়। তারা আক্কাস আলিকে ঘুম থেকে তুলে হাত-পা বেঁধে ফেলে। এসময় তাদের পরনে হাপপ্যান্ট ও গাঁয়ে গেঞ্জি পরা ছিল। মুখ ঢাকা ছিল, যাতে কেউ চিনতে না পারে। পরে তার ভাইপো রাসেলকে ডেকে তুলে হাত-পা বেঁধে ফেলে। ঘণ্টা দেড়েক ধরে ডাকাতি শেষে রাত ২টার দিকে চলে যায়।

শৈলকুপা থানার পুলিশ পরিদর্শক মো. কামাল হোসেন বলেন, এ ব্যাপারে মামলা হয়েছে। ডাকাতদের গ্রেফতারের চেষ্টা চলছে। তারা বাড়িতে ঢুকে চরমপন্থি দলের পরিচয় দেয়। আরো বলে অন্য দলের লোক ঘরের ভিতর পালিয়ে আছে। বাড়িঘর তল্লাশি করা হবে।

উল্লেখ্য, গত বছরের ২১ নভেম্বর রাতে হাফপ্যান্ট বাহিনী একই উপজেলার গজারিপাড়া গ্রামের রণজিত্ বিশ্বাস, বিধান বিশ্বাস, সন্তোষ বিশ্বাস ও শ্রীকান্ত বিশ্বাস নামে ৪ সংখ্যালঘুর বাড়িতে গণডাকাতি করে। তারা টাকা ও স্বর্ণালংকারসহ প্রায় ৫ লাখ টাকা লুট করে নিয়ে যায়। তারাও বাড়িতে ঢুকে চরমপন্থি দলের লোক পরিচয় দেয়।


আরো দেখুন

চুয়াডাঙ্গায় সুধীজনদের সাথে মতবিনিময়সভায় নবাগত জেলা প্রশাসক গোপাল চন্দ্র দাস

  রাষ্ট্রের সেবক হিসেবে ভালো কাজের দ্বারা জনগণের মনে থাকতে চাই স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা …

Loading Facebook Comments ...