মঙ্গলবার , সেপ্টেম্বর ২৫ , ২০১৮

তারাদেবী ফাউন্ডেশনের চেয়ারম্যান দিলীপ কুমার আগরওয়ালার ভান্ডারদহ কালী মন্দির ও বেলগাছি আছির উদ্দিন মাদরাসা পরিদর্শন

স্টাফ রিপোর্টার: গতকাল বুধবার সকাল ১০টায় তারাদেবী ফাউন্ডেশনের চেয়ারম্যান সিআইপি দিলীপ কুমার আগরওয়ালা ভান্ডারদহ কালী মন্দির এবং বিকেল ৪টায় বেলাগাছি আছির উদ্দিন মাদরাসা পরিদর্শন করেন।
পরিদর্শনের সময় মন্দির পরিচালনা কমিটির সভাপতি খোকন অধিকারীর সভাপতিত্বে অনুষ্ঠিত সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন সরোজগঞ্জ হাইস্কুল পরিচালনা কমিটির সভাপতি মাসুদ রানা, তারাদেবী ফাউন্ডেশনের সভাপতি অধ্যাপক শেখ সেলিম, যুগ্ম সাধারণ সম্পাদক রিপনুল হাসান, প্রচার সম্পাদক উজ্জল কুমার অধিকারী প্রমুখ। মন্দির পরিদর্শনকালে দিলীপ কুমার আগরওয়ালা মন্দিরের পরিবেশ দেখে সন্তোষ প্রকাশ করে বলেন, মন্দির উন্নয়নে আপনাদের দাবিগুলো সহানুভূতির সাথে বিবেচনা করা হবে। তিনি আরও বলেন, মানব সেবাই বড় ধর্ম। যাদের মা বেঁচে আছে তারা যদি তাদের মা কে সেবা করতে পারেন তাহলে তার অর্ধেক ধর্ম পালন করা হয়ে যাবে। ধর্মীয় আচার অনুষ্ঠানের প্রতি ঈঙ্গিত করে বলেন, প্রত্যেক ধর্মের অনুসারীরাই সৃষ্টিকর্তার প্রতি আরাধনা করে থাকেন। সকলের লক্ষ্যই এক।
বিকেল ৪টায় বেলগাছি আছির উদ্দিন ইসলামিয়া মাদরাসা ও লিল্লাহ বোর্ডিং পরিদর্শনকালে তারাদেবী ফাউন্ডেশনের চেয়ারম্যান দিলীপ কুমার আগরওয়ালার সঙ্গে ছিলেন চুয়াডাঙ্গা পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু। এ সময় উপস্থিত ছিলেন মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি হামিদুর রহমান, সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম, অর্থ সম্পাদক অহিদুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য শামীম রেজা, যুবলীগ নেতা সাইফুল ইসলাম জোয়ার্দ্দার, মোহতামিম রেজাউল করিম, শিক্ষক জহিরুল ইসলাম, তারাদেবী ফাউন্ডেশনের সভাপতি অধ্যাপক শেখ সেলিম, যুগ্ম সাধারণ সম্পাদক রিপনুল হাসান, অর্থ সম্পাদক পবিত্র কুমার আগরওয়ালা, প্রচার সম্পাদক উজ্জল কুমার অধিকারী, ফাউন্ডেশনের সিইও মেহেদী হাসান, আশরাফ উদ্দিন জোয়ার্দ্দার টিমল ও এলাকার সুধীবৃন্দ।
মাদরাসা পরিদর্শনকালে সিআইপি দিলীপ কুমার আগরওয়ালা প্রাতিষ্ঠানিক গড়ার সুন্দর উদ্যোগকে সাধুবাদ জানান। এসময় তিনি পরিচালানা কমিটি ও শিক্ষকদের কাছ থেকে সার্বিক খোঁজখবর নেন। তিনি আশ্বস্ত করেন মাদরাসার সমস্যাগুলো চিহ্নিত হলে সাহায্য সহযোগিতা অব্যাহত রাখা হবে। পরে তিনি এতিমখানা শিক্ষার্থীদের সার্বিক খোঁজখবর নেন।


আরো দেখুন

আমঝুপিতে অভিযাত্রা প্রকল্পের ফলাফল নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়

আমঝুপি প্রতিনিধি: প্রাথমিক শিক্ষার মানোন্নয়ন, ঝরে পড়ারোধ, শিশুদের মধ্যে মূল্যবোধ ও নৈতিকতার উন্নয়ন, কর্মকেন্দ্রিক ও …

Loading Facebook Comments ...