মঙ্গলবার , সেপ্টেম্বর ২৫ , ২০১৮

আলমডাঙ্গার গর্ভবতী মায়েদের জন্য ফ্রি অ্যাম্বুলেন্স প্রদানকালে দেশের শীর্ষ ব্যবসায়ী সংগঠনের নেতা দিলীপ

আলমডাঙ্গার যেকোনো শুভ ও মঙ্গল কাজে আমি অংশ নিতে চাই
আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা এলাকার গর্ভবতী মায়েদের জন্য ফ্রি অ্যাম্বুলেন্স প্রদান করলেন তারা দেবী ফাউন্ডেশনের চেয়ারম্যান দেশের শীর্ষ ব্যবসায়ী সংগঠন এফবিসিসিআই পরিচালক ও বাজুসের সেক্রেটারি সিআইপি দিলীপ কুমার আগরওয়ালা। গতকাল ১৩ সেপ্টেম্বার সন্ধ্যায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি আনুষ্ঠানিকভাবে ওই অ্যাম্বুলেন্সটির চাবি হস্তান্তর করেন।
এ সময় তিনি বলেন, তারা দেবী ফাউন্ডেশন প্রতিষ্ঠার পর থেকে অদ্যাবধি অসহায় মানুষের পাশে রয়েছে। ঈদ-পার্বন, শীতবস্ত্র নিয়ে শীতার্তদের মাঝে, শাড়ি, ফ্রি চিকিৎসাসেবা, বর্ষায় ছাতা, দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের সহযোগিতার ধারাবাহিকতায় আজ এই মাতৃত্বকালীন গর্ভবতী মায়েদের পাশে দাঁড়িয়েছে তারা দেবী ফাউন্ডেশন। তিনি বলেন, আলমডাঙ্গাতে অন্তত ৯ জন ধনাঢ্য ব্যক্তি রয়েছেন যাদের সম্পদের পরিমাণ তার (দিলীপ কুমার আগরওয়ালা) চে’ ঢের বেশি। তারাও যদি সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে এগিয়ে নিতে পদক্ষেপ নিতেন তাহলে আলমডাঙ্গার চিত্র পালটে যেতো। আলমডাঙ্গার যেকোনো শুভকর্মে, মঙ্গল কর্মে তিনি অংশ নেয়ার অঙ্গীকার ব্যক্ত করেন।
আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার রাহাত মান্নানের সভাপতিত্বে ওই চাবি হস্তান্তর অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, চুয়াডাঙ্গা পৌর মেয়র ওবায়দুর রহমান জিপু চৌধুরী, চুয়াডাঙ্গা অতিরিক্ত পুলিশ সুপার কলিম উল্লাহ, চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাজিব হোসেন কচি, তারা দেবী ফাউন্ডেশনের চুয়াডাঙ্গা ইউনিটের সভাপতি সহকারী অধ্যাপক শেখ সেলিম, সহসভাপতি অধ্যক্ষ মাহবুব ইসলাম সেলিম।
সোহেল রানা শাহীন ও গোলাম সরোয়ার শামীমের উপস্থাপনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন তারা দেবী ফাউন্ডেশনের যুগ্মসাধারণ সম্পাদক রিপনুল হাসান, পবিত্র কুমার আগরওয়ালা, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জানিফ, যুগ্মসম্পাদক জাকির হোসেন জ্যাকি, জেলা ইউনিট সদস্য মাফিজুর রহমান মাফি, ইমরান, পাভেল, শিখন, সজীব, জাহিদ, লিমন খান, তারা দেবী ফাউন্ডেশন আলমডাঙ্গা ইউনিটের সভাপতি আলমডাঙ্গা বণিক সমিতির সাধারণ সম্পাদক মীর শফিকুল ইসলাম, সম্পাদক এনামুল হক, সদস্য নেছার আহমেদ প্রিন্স, মোল্লা রানা, তাফসির আহমেদ মল্লিক লাল, মিল্টন, আব্দুস সাত্তার, টুকুল, ডা. পিকলু প্রমুখ।


আরো দেখুন

সরকারি চাকরিজীবীদের ৫ শতাংশ সুদে গৃহঋণের আবেদন অক্টোবরে

স্টাফ রিপোর্টার: সরকারের ব্যবস্থাপনায় ব্যাংক থেকে স্বল্প সুদে গৃহঋণ পেতে, আগামী ১ অক্টোবর থেকে অনলাইনে …

Loading Facebook Comments ...