চুয়াডাঙ্গায় দলীয় মনোনয়ন প্রত্যাশী ডা. মাহবুব মেহেদীর কর্মীসমাবেশ

আ.লীগকে নির্বাচিত করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলতে হবে
স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা-১ আসনের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ডা. মাহবুব হোসেন মেহেদী মোটরসাইকেল শোভাযাত্রা ও কর্মীসমাবেশ করেছেন। গতকাল বৃহস্পতিবার ঢাকা থেকে বাংলাদেশ এয়ারের একটি ফ্লাইটে যশোর বিমান বন্দরে পৌছিয়ে প্রাইভেটযোগে চুয়াডাঙ্গা দশমাইল বদরগঞ্জ বাজার এসে পৌছায়। এসময় দলীয় নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে স্বাগত জানান। এরপর মোটরসাইকেল শোভাযাত্রা করে সরোজগঞ্জ বাজার, ডিঙ্গেদহ, ঝিনাইদহ বাস টার্মিনাল, রেল বাজার, বড়বাজার শহীদ হাসান চত্বর হয়ে কোর্টরোড, কলেজ রোড হয়ে হাসপাতাল মোড়ের বনলতা ভবনে কর্মীসমাবেশে যোগ দেন।
চুয়াডাঙ্গা জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবু হোসেনের সভাপতিত্বে কর্মীসভায় প্রফেসর ডা. মাহবুব হোসেন মেহেদী বলেন, আওয়ামী লীগ কখনই অন্যায় ও সন্ত্রাসকে প্রশ্রয় দেয়নি আর ভবিষ্যতেও দেবে না। আওয়ামী লীগ সরকার যতোবার ক্ষমতায় এসেছে ততোবারই সন্ত্রাস ও দুর্নীতিকে নির্মূল করার চেষ্টা করেছে। দেশের যে উন্নয়নের ধারাবাহিকতা শুরু হয়েছে তা ধরে রাখতে হলে আগামী সংসদ নির্বাচনে আবারও আওয়ামী লীগ সরকারকে পুনরায় নির্বাচিত করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-১ আসনের এমপি পদে মনোনয়নের জন্য সবার নিকট দোয়া চেয়ে তিনি আরও বলেন, বিজ্ঞান শিক্ষা ও শিল্প বিস্তারের মাধ্যমে চুয়াডাঙ্গা জেলার উন্নয়ন করা সম্ভব। চুয়াডাঙ্গাতে বিশেষ অর্থনৈতিক অঞ্চল, কৃষি ভিত্তিক শিল্পাঞ্চল, মেডিকেল কলেজ, প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, ডিপ্লোমা স্বাস্থ্য শিক্ষাপ্রতিষ্ঠান, কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানসমূহ গড়ে তুলতে চাই। সৃজনশীল কর্মের মাধ্যমে এই জেলায় বেকারত্ব ও দারিদ্রতাকে শূন্যের কোঠায় নামিয়ে আনতে চাই। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা এবং জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়তে হবে। আর এই সবকিছুই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের মাধ্যমে সম্ভব।
এসময় উপস্থিত ছিলেন জেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আলী হোসেন, বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন, বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম, বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম, বীর মুক্তিযোদ্ধা আবেজউদ্দীন, জেলা কৃষকলীগের সহসভাপতি আক্তারুজ্জমান আক্তার, চুয়াডাঙ্গা জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান বজলু, আইন বিষয়ক সম্পাদক আব্দুল খালেক, চুয়াডাঙ্গা পৌর ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসাহাক আলী বিশ্বাস, আলমডাঙ্গা উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক খন্দকার বজলুল করিম, সাংগঠনিক সম্পাদক আজগার রহমান, ডাউকি ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মুনিয়ার হোসেন, খাসকররা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এএইচএম মোয়াজ্জেম, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী বাস্তুহারা লীগের সাংগঠনিক সম্পাদক আজগার উদ্দীন মুন্না, আইলহাস ইউনিয়ন যুবলীগের প্রচার সম্পাদক হাসানুজ্জামান কিরণ, বারাদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, শঙ্করচন্দ্র ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক ছানোয়ার হোসেন, জেহালা ইউনিয়ন যুবলীগের সভাপতি মঈন, জামজামি ইউনিয়ন কৃষকলীগের সহসভাপতি দীননাথ আলী, বাড়াদী ইউনিয়ন যুবলীগের সহসভাপতি হারুন অর রশিদ, মাখালডাঙ্গা ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক মুক্তার হোসেন, মাখালডাঙ্গা যুবলীগের সভাপতি আসা, সদস্য আহম্মদ, সদর পৌর ৮নং ওয়ার্ড যুব লীগের সাধারণ সম্পাদক তানজীর আহমেদ, বেলগাছি ইউনিয়ন আওয়ামী লীগের শিশু ও মানবাধিকার বিষয়ক সম্পাদক ডা. হাবলু, ডাউকি ইউনিয়ন ৮নং ওয়ার্ডের সাবেক মেম্বার ডা. লুৎফর রহমান, আলমডাঙ্গা বনায়ন সমিতির সভাপতি দেলোয়ার, পৌর ছাত্রলীগের সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক আল-মামুন, ৮নং ওয়ার্ড যুবলীগ নেতা নূরুল ইসলাম রনি, বাড়াদী যুবলীগের সদস্য আরিফুল ইসলাম, ওহাব, আসলাম, মাখালডাঙ্গা যুবলীগ সদস্য ইদ্রিস আলী, সাবেক কলেজ ছাত্রলীগের অর্থ সম্পাদক সাইদুজ্জামান শান্তা, ডা. ডাবলু, ডা, বাবুল বিশ্বাস, ডা. সুমন, ডা. শাহিন জোয়ার্দ্দার, ডা. শাওন, ডা. শরিফুল, ডা. ছদরুল. ডা. কারিমুল, সাবেক যুবলীগ নেতা বিল্পব, সুজন, শানু, সাবেক ছাত্রলীগ নেতা সায়হাম, শাহ্ জারাব, রাফসান, সানজান, মিশকাত, ছাত্রলীগ নেতা ইমরান, হাবিব, বেল্টু, অপু প্রমুখ।


আরো দেখুন

আলমডাঙ্গার জামজামি বাজারে কর্মীসমাবেশে আসাদুল হক বিশ্বাস

শেখ হাসিনার নেতৃত্বে দেশ ডিজিটাল বাংলায় পরিণত হয়েছে স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা আ.লীগের সিনিয়র সহসভাপতি …

Loading Facebook Comments ...