দামুড়হুদার কুড়–লগাছিতে গাছ থেকে পড়ে বৃদ্ধের মৃত্যু : শোকের মাতম

কুড়–লগাছি প্রতিনিধি: দামুড়হুদার কুড়–লগাছিতে গাছ থেকে পড়ে আব্দুর রশিদ নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। নিহত আব্দুর রশিদ (৫৫) দামুড়হুদা উপজেলার কুড়ুলগাছি পুকুরপাড়ার মোজ্জামেল হকের ছেলে। তিনি এলাকায় কাঠুরি নামে পরিচিত।
এলাকাসূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো তিনি গাছ কেটে বাড়ি ফেরার সময় কুড়–লগাছি কদমতলা নামক স্থানে পৌঁছুলে চায়ের দোকানদার হযরত আলী তাকে দাঁড় করিয়ে গাছের ডাল কাটার জন্য অনুরোধ করেন। ল্যাম্পপোস্টটির আলো যাতে গাছের ডালে বাধাগ্রস্ত না হয় তার জন্য গাছের ডাল কাটতে গাছে ওঠেন আব্দুর রশিদ। গতকাল শনিবার বিকেল ৫টার দিকে কুড়–লগাছি কদমতলার প্রাধান সড়কের সরকারি এন্ট্রি চটকাগাছের ডাল কাটতে ওঠেন। এসময় একটি ডাল কেটে অন্য একটি ডাল কাটার জন্য দঁড়ি বাঁধতে গিয়ে হাত পিছলে চল্লিশ ফিট ওপর থেকে পিচ রাস্তার পড়ে যান এবং ঘটনাস্থলেই মারা যান তিনি। তার এই করুণ মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। পারিবারিকসূত্রে জানা যায়, আজ রোববার সকাল ১০টায় আব্দুর রশিদকে গ্রাম্য কবরস্থানে দাফন করা হবে।


আরো দেখুন

কালীগঞ্জে গাঁজাসহ ৩ মাদকব্যবসায়ী আটক

কালীগঞ্জ প্রতিনিধি: ঝিনাইদহ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর অভিযান চালিয়ে গাঁজাসহ ৩ মাদকব্যবসায়ীকে আটক করেছে। গতকাল …

Loading Facebook Comments ...