চুয়াডাঙ্গায় পৃথক অভিযানে গাঁজা ও ফেনসিডিলসহ দু’নারী আটক

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পৃথক দুটি অভিযান চালিয়ে গাঁজা ও ফেনসিডিলসহ দুই নারী মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে। একজনের ভ্রাম্যমাণ আদালতে ৬ মাসের বিনাশ্রম কারাদ- প্রদান করা হয়েছে। গতকাল পৃথক সময় জেলার দুপ্রান্তে অভিযান চালিয়ে নিজবাড়ি থেকে তাদের আটক করা হয়।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার সকালে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর জানতে পারে যে, সদর উপজেলার শংকরচন্দ্র পাওয়ার হাউজপাড়ার আবু শাহেদ আলীর স্ত্রী নাসিমা বেগম নিজবাড়িতে বসে গাঁজা বিক্রি করছে এমন সংবাদের ভিত্তিতে সকাল সোয়া ১০টার দিকে সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ইসরাত জাহানের নেতৃত্বে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপপরিদর্শক আবুল কালাম আজাদ, সহকারী উপপরিদর্শক আকবর হোসেন সঙ্গীয় ফোর্সসহ সেখানে অভিযান চালান। এ সময় আটক করা হয় নাসিমা বেগমকে(৩২)। তার বাড়ি থেকে উদ্ধার করা হয় ১ কেজি গাঁজা। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে নাসিমা বেগমকে ৬ মাসের বিনাশ্রম কারাদ- প্রদান করা হয়। গতকালই তাকে জেলহাজতে প্রেরণ করা হয়।
অপরদিকে সন্ধ্যা ৬টার দিকে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপপরিদর্শক আবুল কালাম আজাদ, সহকারী উপপরিদর্শক আকবর হোসেন সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে জীবননগর উপজেলার আন্দুলবাড়িয়া খালপাড়ায় অভিযান চালান। এ সময় একই সিদ্দিক ম-লের স্ত্রী শিউলি বেগমকে (৪০) নিজ বাড়ি থেকে আটক করা হলেও পালিয়ে যায় তার ধর্ম ছেলে রুহুল আমিন। শিউলি বেগমের বাড়ি থেকে উদ্ধার করা হয় ১শ ৩৪ বোতল ফেনসিডিল। পরে শিউলি বেগমকে গ্রেফতার ও রুহুল আমিনকে পলাতক দেখিয়ে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।