বৃহস্পতিবার , অক্টোবর ১৮ , ২০১৮

সরকারের উন্নয়ন তুলে ধরে গাংনীতে ভিডিও প্রদর্শনী

গাংনী প্রতিনিধি: বর্তমান সরকারের মেগা প্রকল্পসহ বিভিন্ন উন্নয়ন তুলে ধরে মেহেরপুর গাংনীর তেরাইল জোড়পুকুরিয়া ডিগ্রি কলেজে ভিডিও প্রদর্শনী করা হয়েছে। গতকাল রোববার এ প্রদর্শনীতে ছাত্র-ছাত্রী, শিক্ষক, কমিটির সদস্যবৃন্দসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন গাংনী উপজেলা আওয়ামী লীগ সভাপতি সাহিদুজ্জামান খোকন। তিনি বক্তৃতায় বলেন, শেখ হাসিনার সরকার সব মানুষের কথা ভাবে। ক্ষুধামুক্ত দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়তে তিনি অতি দরিদ্র মানুষের জন্য সামাজিক নিরাপত্তা কর্মসূচি চালু করেছেন। এর মধ্য দিয়ে বয়স্ক, বিধবা, প্রতিবন্ধীরা ভাতার মধ্য দিয়ে নতুন করে বাঁচার স্বপ্ন দেখছেন। এছাড়াও সব মানুষের জন্য নানাবিধ সুবিধা সৃষ্টি করেছেন। কৃষিতে নতুন নতুন জাত উদ্ভাবন ও ভর্তুকির মধ্য দিয়ে খাদ্যে স্বয়ংস্পূর্ণতা অর্জন করেছে দেশ। এই ধারা অব্যাহত রাখতে সকলের প্রতি আহ্বান জানান তিনি। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বামন্দী ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম বিশ^াস ও শিক্ষকবৃন্দ।


আরো দেখুন

কালীগঞ্জে গাঁজাসহ ৩ মাদকব্যবসায়ী আটক

কালীগঞ্জ প্রতিনিধি: ঝিনাইদহ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর অভিযান চালিয়ে গাঁজাসহ ৩ মাদকব্যবসায়ীকে আটক করেছে। গতকাল …

Loading Facebook Comments ...