দামুড়হুদার বিভিন্ন স্থানে প্রস্তুতিসভায় জননেতা হাশেম রেজা

সোনার বাংলা গড়তে আবারও নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে
স্টাফ রিপোর্টার: জঙ্গিবাদ নাশকতা আর সন্ত্রাসবাদ নির্মুল করে উন্নয়নের চলমান ধারা অব্যাহত রেখে সুখী-সমৃদ্ধশালী সোনার বাংলা গড়তে আবারও নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা অসীম সাহস ও দুরদর্শিতার সাথে দেশে ভয়ঙ্করভাবে বিস্তার লাভ করা জঙ্গিবাদকে যেভাবে কঠোর হস্তে দমন করেছেন বিশ্ববাসী সেটাকে অনুকরণীয় হিসেবে গ্রহণ করেছে। পুরোপুরি জঙ্গিবাদ নির্মুল করে নাশকতা আর সন্ত্রাসবাদের শিকড় উপড়ে ফেলে উন্নয়নের চলমান ধারা অব্যাহত রেখে সুখী-সমৃদ্ধশালী ও বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হবে। উপরোক্ত কথাগুলো বলেছেন যুবলীগের কেন্দ্রীয় নেতা হাশেম রেজা।
গতকাল রোববার বিকেলে চুয়াডাঙ্গা-২ আসনের দামুড়হুদা উপজেলার চিৎলা গ্রামের নতুনপাড়ায় স্থানীয় আ.লীগ, যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে জনসভার প্রস্তুতিসভা স্থানীয় ওয়ার্ড আ.লীগ সভাপতি আমির ম-লের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা-২ আসনের মনোনয়ন প্রত্যাশী হাশেম রেজা। অপরদিকে, একই উপজেলার বড়বলদিয়া গ্রামে রাত সাড়ে ৭ টায় প্রস্তুতি সভাটি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম সভাপতিত্ব করেন। যুবলীগ নেতা মিলন হোসেনের উপস্থাপনায় অনুষ্ঠিত এ সকল প্রস্তুতি সভায় হাশেম রেজা আরও বলেন, ডিজিটাল বাংলাদেশের রূপকার ও আধুনিক বাংলাদেশ বিনির্মানের কারিগর জননেত্রী শেখ হাসিনা তার নিপুন হাতের ছোঁয়ায় এ দেশবাসীর গায়ে প্রশান্তির পরশ বুলিয়ে চলেছেন। মানুষকে এখন আর আগের মত কায়িক পরিশ্রম করে নিজের শরীরের শক্তি ক্ষয় করে দৈনন্দিন কাজ করতে হয় না।
সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন দামুড়হুদা সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শেখ নাজিম উদ্দীন, দামুড়হুদা উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম-সম্পাদক এসএম মহাসীন আলী প্রমুখ। উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা যুবলীগ নেতা সাংবাদিক হাবিবুর রহমান হাবিব, আব্দুল ওদুদু শাহ কলেজ ছাত্রলীগের সভাপতি শাহীন মোল্লা, দামুড়হুদা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, দামুড়হুদা সদর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মাবুদ মেম্বার, হাসান মেম্বার, জাহাঙ্গীর আলম, মাসুদ বিল্লাহ মন্টু, সালাহউদ্দীন, আব্দুল মজিদ, ছাত্রলীগ নেতা লিটন, রিপন, রঞ্জু, রাসেল রিমু, বিল্লাল, সাজেদুর রহমান কাদের প্রমুখ।


আরো দেখুন

জীবননগর ও দামুড়হুদার মন্দিরের নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে নজরুল মল্লিক

উৎসব পালন করুন আনন্দ আর উল্লাসের সাথে জীবননগর ব্যুরো: শারদীয় দুর্গাপূজা উপলক্ষে দামুড়হুদা ও জীবননগর …

Loading Facebook Comments ...