চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির নতুন ভবনের তৃতীয়তলার উদ্বোধন

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির নতুন ভবনের নবনির্মিত তৃতীয়তলার শুভ উদ্বোধন করা হয়েছে। গতকাল রোববার দুপুর সাড়ে ১২টায় প্রধান অতিথি হিসেবে তৃতীয়তলার উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি। এর আগে জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনাসভা সঞ্চালনায় ছিলেন জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাড. আ.স.ম. আব্দুর রউফ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে জেলা ও দায়রা জজ মোহা. রবিউল ইসলাম, নারী ও শিশু নির্যাতন দমন ট্র্যাইব্যুনালের জেলা ও দায়রা জজ জিয়া হায়দার, চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এমএ হামিদ, সাবেক পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন ও জেলা পরিষদের সদস্য শহিদুল ইসলাম শাহান বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত করেন জেলা আইনজীবী সমিতির সদস্য আাড. আকসিজুল ইসলাম রতন। এ সময় জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের নির্বাহী কমিটির সদস্যবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানিয়ে আনুষ্ঠানিকভাবে বরণ করেন। প্রধান অতিথি সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপিকে বিশেষ সম্মাননা ক্রেস্ট দিয়ে বরণ করেন সমিতির সভাপতি অ্যাড. নুরুল ইসলাম। অনুষ্ঠানে অ্যাড. মোল্লা আব্দুর রশিদ (জিপি), সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. শামসুজ্জোহা বিশ্বাস (পিপি), অ্যাড. আব্দুল মালেক (বিশেষ পিপি), অ্যাড. মোসলেম উদ্দিন (১), অ্যাড. আশরাফ আলী, সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. এসএম রফিউর রহমান, সাবেক সভাপতি অ্যাড. সেলিম উদ্দিন খান, অ্যাড. আলমগীর হোসেন, অ্যাড. এমএম শাহজাহান মুকুল, সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. সাঈদ মাহমুদ শামীম রেজা ডালিম, অ্যাড. সৈয়দ হেদায়েত হোসেন আসলাম ও অ্যাড. আবুল বাশার বক্তব্য রাখেন। অনুষ্ঠানে জেলা জজ আদালত ও চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সকল বিচারকবৃন্দ, আইনজীবী সমিতির নির্বাহী কমিটির নেতৃবৃন্দ ও জেলা আইনজীবী সমিতির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি বলেন, চুয়াডাঙ্গা বার ভবন উন্নয়নে সবসময়ই আইনজীবীদের পাশে আছি। সরকারিভাবে আইনজীবীদের জন্য বহুতল ভবন নির্মাণ ও চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ভবন নির্মাণের বিষয়ে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের সাথে আলোচনা করে যথাযথ পদক্ষেপ গ্রহণ করা হবে। আইনজীবীদের চলাচলের জন্য বার ভবনের মধ্যে যে রাস্তা রয়েছে তা জেলা পরিষদ নির্মাণে প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করবে। নবনির্মিত তৃতীয়তলা ভবনের জন্য ১০টি ফ্যান ও প্রয়োজনীয় আসবাবপত্র দেয়ার প্রতিশ্রুতি দেন।


আরো দেখুন

জীবননগর ও দামুড়হুদার মন্দিরের নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে নজরুল মল্লিক

উৎসব পালন করুন আনন্দ আর উল্লাসের সাথে জীবননগর ব্যুরো: শারদীয় দুর্গাপূজা উপলক্ষে দামুড়হুদা ও জীবননগর …

Loading Facebook Comments ...