চুয়াডাঙ্গায় আগামীকাল উন্নয়ন কনসার্ট

স্টাফ রিপোর্টার: ‘অপ্রতিরোধ্য অভিযাত্রায় বাংলাদেশ’ সেøাগানে চুয়াডাঙ্গায় উন্নয়ন কনসার্টের প্রস্তুতি স্বচক্ষে দেখতে নতুন স্টেডিয়ামে গেলেন জেলা আওয়ামী লীগের সভাপতি জাতীয় সংসদের হুইপ সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি। গতকাল রোববার দুপুরে চুয়াডাঙ্গা স্টেডিয়াম মাঠে উন্নয়ন কনসার্টের প্রস্তুতি দেখে দিক নির্দেশনা দেন এবং সন্তোষ প্রকাশ করেন। আগামীকাল মঙ্গলবার দুপুর আড়াইটায় চুয়াডাঙ্গা নতুন স্টেডিয়ামে উন্নয়ন কনসার্ট অনুষ্ঠিত হবে।
এ সময় নবাগত জেলা প্রশাসক গোপাল চন্দ্র দাস, জেলার পুলিশ সুপার মাহবুবুর রহমান-পিপিএম, পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. কলিমুল্লাহ, যুব উন্নয়ন অধিদফতরের উপ-পরিচালক মাসুম আহমেদ, নির্বাহী ম্যাজিস্ট্রেট সিব্বির আহমেদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খুস্তার জামিল, সাবেক পৌর মেয়র জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, জেলা যুবলীগের আহ্বায়ক নঈম হাসান জোয়ার্দ্দার ও সবুজ বাংলা উন্নয়ন কনসার্টের সিনিয়র ম্যানেজার শিবলী আহমেদ উপস্থিত ছিলেন।
উন্নয়ন কনসার্টে দেশসেরা শিল্পী জেমস, বাপ্পা মজুমদারের ব্যান্ডদল দলছুট এবং এমআই রাজু সঙ্গীত পরিবেশন করবেন। অনুষ্ঠান উপস্থাপনায় থাকবেন রাফসান সাবাব খান ও অভিনেত্রী তানিয়া হোসেন। উন্নয়ন কনসার্টে থাকবে আকর্ষণীয় লেজার শো ও আতশবাজী। কনসার্টটি সর্বসাধারণের জন্য উম্মুক্ত থাকবে। উন্নয়ন কনসার্টে স্থানীয় শিল্পীরা ৪৫ মিনিট গান পরিবেশন করতে পারবেন।
নবাগত জেলা প্রশাসক গোপাল চন্দ্র দাস বলেন, উন্নয়ন কনসার্ট ৪০-৫০ হাজার দর্শক উপভোগ করতে পারবেন। সকলের জন্য উন্নয়ন কনসার্ট উম্মুক্ত থাকবে।
পরিদর্শনকালে জাতীয় সংসদের হুইপ সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা পৌঁছিয়ে দিতেই এই উন্নয়ন কনসার্টের আয়োজন। বাংলাদেশ থেকে মাদক নির্মূল করতেই হবে। আমাদের ছেলেমেয়েদেরকে মাদকের কবল থেকে রক্ষা করতে হবে। মাদকের সাথে কোন কম্প্রোমাইজ নেই। মাদকের ছোবলে আমাদের ছেলেমেয়েরা নষ্ট হয়ে যাচ্ছে। জনগণকে আমন্ত্রণ জানাবো তারা যেনো উন্নয়ন কনসার্ট স্বচক্ষে দেখবেন এবং সহযোগিতা করবেন।


আরো দেখুন

আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস বিভিন্ন কর্মসূচি পালিত

স্টাফ রিপোর্টার: ‘কমাতে হলে সম্পদের ক্ষতি, বাড়াতে হবে দুর্যোগের পূর্ব প্রস্তুতি’ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে …

Loading Facebook Comments ...