জীবননগরে চালককে অজ্ঞান করে ইজিবাইক নিয়ে যাত্রীবেশী অজ্ঞান পার্টির চম্পট

জীবননগর ব্যুরো: জীবননগরে যাত্রীবেশী অজ্ঞান পার্টির কবলে পড়ে এক ইজিবাইক চালক তার নিকট থাকা সর্বস্বসহ নতুন কেনা ইজিবাইকটি খুইয়েছেন। অজ্ঞান পার্টির সদস্যরা জীবননগর হাসপাতালের অদুরে রাস্তার পাশের একটি চায়ের দোকানে নিয়ে চা খাওয়ার পর ইজিবাইক চালক শিংনগরের শহিদুল জ্ঞান হারান। এ সময় তাকে সড়কের পাশে ফেলে রেখে ইজিবাইক নিয়ে পালিয়ে যায় অজ্ঞান পার্টির সদস্যরা। অজ্ঞান পার্টির দলে বোরকা পরিহিত একজন নারী ছিলো বলে জানা গেছে। গতকাল রোববার দুপুরে এ ঘটনা ঘটে।
জানা গেছে, জীবননগর উপজেলার শিংনগর গ্রামের আজিজুল হকের ছেলে শহিদুল ইসলাম (৪৫) গরু বিক্রি করে এবং এনজিও থেকে ঋণ নিয়ে একটি ইজিবাইক সম্প্রতি ক্রয় করেন। গতকাল দুপুরে যাত্রী নিয়ে শহিদুল জীবননগর হাসাপাতালের অদুরে ইক্ষু ক্রয় কেন্দ্রের সামনের একটি চায়ের দোকানে এসে দাঁড়ান। ইজিবাইকে যাত্রীবেশে থাকা অজ্ঞান পার্টির সদস্যরা এসময় চায়ের দোকান থেকে চা পান করেন। তাদের সাথে বোরকা পরিহিত সুন্দরী একজন নারীও ছিলেন। তারা ইজিবাইক চালক শহিদুলকেও চা খেতে দেয়। শহিদুলকে চা দেয়ার পূর্বে কৌশলে তার চায়ে অজ্ঞান করা ওষুধ মিশিয়ে দেয়। চা খেয়ে শহিদুল জ্ঞান হারালে অজ্ঞান পার্টির সদস্যরা তার পকেটে থাকা টাকা লুট করে ইজিবাইকটি নিয়ে পালিয়ে যায়। পথচারীরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। এ ব্যাপারে জীবননগর থানার অফিসার ইনচার্জ শেখ গনি মিয়া সাংবাদিকদের জানিয়েছেন, বিষয়টি শুনেছি। তবে এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ করেনি।


আরো দেখুন

চুয়াডাঙ্গা জেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিকসভায় জেলা প্রশাসক গোপাল চন্দ্র দাস

  আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে সম্মিলিত প্রচেষ্টা অব্যাহত রাখার আহ্বান স্টাফ রিপোর্টার: ‘আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতির ধারা …

Loading Facebook Comments ...