সালমানের আঙুলে বাগদানের আংটি!

বিনোদন ডেস্ক: রোমানিয়ান টিভি উপস্থাপক লুলিয় ভানতুরের সঙ্গে সালমান খানের প্রেমের গুঞ্জন বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল, উঠেছিল বাগদানের গুঞ্জনও। এবার আরো একবার তাদের বাগদানের গুঞ্জন উঠেছে বলিউড পাড়ায়। অভিনেত্রী বীনা কাক তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সালমান খানের একটি ছবি পোস্ট করার পর এই গুঞ্জন শুরু হয়।

ছবিতে দেখে মনে হচ্ছে সালমান খান তার অনামিকায় একটি আংটি পড়ে আছেন। আর এতে বাগদানের গুঞ্জনটি আরো বেশি জোরালো হয়েছে। তবে অন্য একটি প্রতিবেদন এই গুঞ্জন নাকোচ করে দিয়ে বলা হয়েছে, যেটিকে আংটি মনে করা হচ্ছে সেটি আসলে পানির বড় ফোঁটা।

সালমান খানের ছবি ছাড়াও বিনা কাক লুলিয়া ভানতুরের ছবিও শেয়ার করেছেন। সালমান খানের ‘সুলতান’ ছবির সেটে তাকে সঙ্গ দিচ্ছেন লুলিয়া।

এর আগেও সালমান-লুলিয়ার বাগদানের কথা শোনা গিয়েছিল। গত বছর পিঙ্কভিলার প্রতিবেদনে বলা হয়েছে, লুলিয়ার ব্যক্তিগত প্রতিনিধি নাকি দাবি করেছিলেন, সালমান ও লুলিয়া গোপনে বাগদান সেরে ফেলেছেন। চলতি বছর তারা বিয়ে করেবন। যদিও আনুষ্ঠানিকভাবে কোনো কিছু জানানো হয়নি। আর সালমান খানও এই বিষয়ে কিছু বলেননি।

আলি আব্বাস জাফরে পরিচালনায় সালমান খান ‘সুলতান’ ছবিতে কাজ করছেন। সেখানে একজন মুষ্টিযোদ্ধা হিসেবে দেখা যাবে তাকে। এতে আরো অভিনয় করছেন আনুশকা শর্মা। চলতি বছরের ঈদে ছবিটি মুক্তি পাবে।