ভেড়ামারায় ইভটিজিংয়ে বাধা দেয়ায় খুন হন সাবেক প্রধান শিক্ষক

স্টাফ রিপোর্টার: কুষ্টিয়ার ভেড়ামারায় ইভটিজিংয়ে বাধা দেয়ায় ছুরিকাঘাতে খুন হন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মজিবর রহমান (৬৫)। এ ঘটনায় তার ছোট ভাই মিজানুর রহমান (৬২) গুরুতর আহত হন। গত সোমবার রাতে উপজেলার ফকিরাবাদ গ্রামে ঘটনাটি ঘটে। এ ঘটনায় গতকাল মঙ্গলবার নিহতের ছেলে হাফিজ ভেড়ামারা মডেল থানায় মামলা করেছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, গত সোমবার রাতে ফকিরাবাদ জামে মসজিদে নামাজ আদায় শেষে দুই সহোদর মজিবর রহমান ও মিজানুর রহমান বাড়িতে ফিরছিলেন। পথে হঠাত একদল দুর্বৃত্ত তাদের গতিরোধ করে এবং কোনো কিছু বুঝে ওঠার আগেই উপর্যুপরি ছুরিকাঘাত করে। এতে অতিরিক্ত রক্তক্ষরণে মজিবর রহমান ঘটনাস্থলেই নিহত এবং মিজানুর রহমান গুরুতর আহত হন। মিজানুর রহমানকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। লাশের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে।

নিহত মজিবর রহমান ও আহত মিজানুর রহমানের সপ্তম শ্রেণিতে পড়ুয়া নাতনীকে স্থানীয় বখাটেরা বেশ কিছুদিন ধরে উত্ত্যক্ত করে আসছিলো। এতে তারা নিষেধ ও বাধা দেয়ায় বখাটেরা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে ভেড়ামারা মডেল থানার পুলিশ জানায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। তবে আসামিদের গ্রেফতারে পুলিশ সাঁড়াশি অভিযান শুরু করেছে বলে ওসি জানান।