দামুড়হুদার ৬টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ২৮ এবং মেম্বার পদে ২৬৪ জনের মনোনয়নপত্র সংগ্রহ

 

দামুড়হুদা প্রতিনিধি: দামুড়হুদার ৬টি ইউনিয়নে চেয়ারম্যান পদে মোট ২৮ জন, সংরক্ষিত মহিলা ওয়ার্ড সদস্য পদে ৫৭ জন এবং সাধারণ ওয়ার্ড সদস্য পদে ২০৭ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। ৫ম ধাপে ইউপি নির্বাচনকে সামনে রেখে গত রবি, সোম, মঙ্গল ও বুধ এ চার দিনে প্রার্থীরা তাদের নিজ নিজ মনোনয়নপত্র সংগ্রহ করেন।

দামুড়হুদা সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে যে জন ৫ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তারা হলেন- আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী দামুড়হুদা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, জামায়াত মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান প্রভাষক শরীফুল আলম মিল্টন এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে দামুড়হুদা উপজেলা যুবলীগের আহ্বায়ক শফিউল কবির ইউসুফ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আ. করিম ওরফে হোয়াইট করিম ও যুবলীগ নেতা হাসান আলী। এছাড়া এ ইউনিয়ন থেকে সংরক্ষিত মহিলা ওয়ার্ড সদস্য পদে ১২ জন এবং সাধারণ ওয়ার্ড সদস্য পদে ৪৫ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

জুড়ানপুর ইউনিয়নে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী ইদ্রিস আলী, স্বতন্ত্র প্রার্থী হিসেবে উপজেলা কৃষকলীগ সভাপতি রফিকুল ইসলাম, সাইফুল ইসলাম নাজিম উদ্দীন ও আবুল কালাম। এ ইউনিয়ন থেকে সংরক্ষিত মহিলা ওয়ার্ড সদস্য পদে ৭ জন এবং সাধারণ ওয়ার্ড সদস্য পদে ২৭ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

কার্পাসডাঙ্গা ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান ভুট্টু, বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী আবু সাঈদ বিশ্বাস, জামায়াত মনোনীত প্রার্থী উপজেলা জামায়াতের আমির নায়েব আলী এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শহিদুল হক, আওয়ামী লীগ নেতা আব্দুল করিম ও ওমেদুল হক। এ ইউনিয়ন থেকে সংরক্ষিত মহিলা ওয়ার্ড সদস্য পদে ১৩ জন এবং সাধারণ ওয়ার্ড সদস্য পদে ৩৪ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

কুড়ুলগাছি ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি হাবিবুল্লাহ বাহার, জামায়াত মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান সরফরাজ উদ্দীন এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে শাহ মোহাম্মদ ইনামুল করিম ইনু ও কামাল উদ্দীন। এ ইউনিয়ন থেকে সংরক্ষিত মহিলা ওয়ার্ড সদস্য পদে ১০ জন এবং সাধারণ ওয়ার্ড সদস্য পদে ৩৭ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক বর্তমান চেয়ারম্যান এসএএম জাকারিয়া আলম, জামায়াত মনোনীত প্রার্থী আবু বকর সিদ্দিক এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে ফররুক আহম্মেদ স্বপন ও আশাবুল হক। এ ইউনিয়ন থেকে সংরক্ষিত মহিলা ওয়ার্ড সদস্য পদে ৭ জন এবং সাধারণ ওয়ার্ড সদস্য পদে ৩১ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

হাউলী ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী হাউলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজি মো. সহিদুল ইসলাম, জামায়াত মনোনীত প্রার্থী জাহাঙ্গীর আলম টিক্কা এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে হাউলী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ খোকন ও ছাত্রনেতা অ্যাডভোকেট তাজ আলম। এ ইউনিয়ন থেকে সংরক্ষিত মহিলা ওয়ার্ড সদস্য পদে ৮ জন এবং সাধারণ ওয়ার্ড সদস্য পদে ৩৩ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

উল্লেখ্য, আগামী ২ মে মনোনয়পত্র জমা দেয়ার শেষ দিন।