ঝিনাইদহের কালীগঞ্জে ২৯ বছর পর হত্যা মামলার ৩ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ

 

কালীগঞ্জ প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় ২৯ বছর পর হত্যা মামলার ৩ আসামিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গতকাল বুধবার ভোর রাতের দিকে মাগুরা জেলার শালিখা উপজেলা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- কালীগঞ্জ উপজেলার ভরাট গ্রামের মৃত মোহর আলী মোল্লার ছেলে আব্দুস সাত্তার (৫২), একই গ্রামের মৃত রইচ মণ্ডেলের ছেলে সিরাজ মণ্ডল (৫০) ও তার ভাই ওয়াদুদ মণ্ডল(৫৫)।

থানা পুলিশ জানায়, ১৯৮৭ সালে কালীগঞ্জ উপজেলার পিপরুল গ্রামের আয়ূব আলী নামের এক ব্যক্তিকে অপহরণের পর হত্যা করা হয়। সেই মামলার আসামিরা মাগুরা জেলার শাখিলা গ্রামে অবস্থানের গোপন সংবাদ পেয়ে পুলিশ অভিযান চালিয়ে হত্যা মামলার ৩ আসামি আব্দুস সাত্তার, সিরাজ মন্ডল ও ওয়াদুদ মণ্ডলকে গ্রেফতার করা হয়।

কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) আনোয়ার হোসেন জানান, ১৯৮৭ সালে কালীগঞ্জ উপজেলার পিপরুল গ্রামের আয়ূব হোসেন পারখির্দ্দা গ্রামে মোশারফ হোসেনের বাড়িতে অবস্থান করছিলো। সেখান থেকে আয়ূব হোসেনকে মুক্তিপনের দাবিতে অপহরণ করে হত্যা করা হয়। গ্রেফতার হওয়া আসামিরা নিষিদ্ধ ঘোষিত বিপ্লবী কমিউনিষ্ট পার্টির সদস্য। এদের বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা রয়েছে।