গাংনীতে শিশু নির্যাতনের ঘটনায় থানায় অভিযোগ

 

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনী উপজেলার সাহারবাটি গ্রামের সাত বছর বয়সী মশিউর রহমানকে নির্যাতনের ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। মঙ্গলবার পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দাখিল করে দোষী মুকুলের গ্রেফতারপূর্বক সাজা দাবি করা হয়।

গত ২১ মে ছাগলে ফসল খাওয়া নিয়ে মশিউরকে বেধড়ক মারপিট করে এক সময়ের ৱ্যাবের সোর্স মুকুল হোসেন। প্রতিবাদে মুকুলকে পিটিয়ে মাথা ফাটিয়ে দেয় মশিউর পক্ষের নুরুল।

জানা গেছে, সাহারবাটি গ্রামের দিন মজুর বকুল হোসেনের ছেলে মশিউর রহমান (৭) বাড়ির পার্শ্ববর্তী মাঠে ছাগল চরাতে যায়। ছাগলে ফসল খাওয়া নিয়ে সাহারবাটি গ্রামের মৃত নেক মহাম্মদের ছেলে মুকুল হোসেন তাকে বেধড়ক মারপিট করে। এর প্রতিবাদ করায় একই গ্রামের নুরুল ইসলামের সাথে মুকুলের বাগবিতণ্ডা বাধে। এক পর্যায়ে নুরুল ইসলামের আঘাতে মুকুলের মাথা ফেটে যায়। ওইদিন মুকুলকে এবং পরদিন মশিউরকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এদিকে শিশুকে মারপিট করায় প্রতিবাদের ঝড় ওঠে। শিশুর পরিবারসহ তার পক্ষের লোকজন মুকুলের দৃষ্টান্তমূলক সাজা দাবি করেন। পরে গাংনী থানায় লিখিত অভিযোগ দায়েল করেন। এ বিষয়ে জানতে চাইলে গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আকরাম হোসেন জানান, মশিউর ও মুকুলের পরিবারের পক্ষ থেকে থানায় পৃথক দুটি অভিযোগ দিয়েছেন। বিষয়টি তদন্ত করে মামলা রেকর্ড করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।