ঝিনাইদহে বিএনপি প্রার্থীর ওপর ছাত্রলীগের হামলা : বাড়ি ভাঙচুর

 

ঝিনাইদহ প্রতিনিরধি: ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার মথুরাপুর শিতলীপাড়া বাজারে বিএনপির চেয়ারম্যান প্রার্থী আব্দুল হান্নান মোল্লাকে পিটিয়ে জখম করেছেন ছাত্রলীগের কর্মীরা। এ সময় নিকটস্থ চাঁদপুর গ্রামে বিএনপি নেতা মজনু বিশ্বাসের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করা হয়। গতকাল বুধবার সকাল ১০টার দিকে গণসংযোগ করার সময় আব্দুল হান্নানের ওপর এই হামলার ঘটনা ঘটে। নেতাকর্মীরা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করেন। আহত আব্দুল হান্নান হরিণাকুণ্ডু উপজেলার হামিরহাটি গ্রামের মৃত মতলেব মোল্লার ছেলে।

হরিণাকুণ্ডু উপজেলা বিএনপির সভাপতি উপজেলা চেয়ারম্যান এডএমএ মজিদ অভিযোগে জানান, ২৮ মে হরিণাকুণ্ডু উপজেলার ৮ নং চাঁদপুর ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে বিএনপির ধানের শীষ প্রতীকের প্রার্থী আব্দুল হান্নান বুধবার সকাল ১০টার দিকে মথুরাপুর শিতলীপাড়া বাজারে গণসংযোগ করছিলেন। এ সময় ছাত্রলীগের কর্মীরা ১০/১২টি মোটরসাইকেলে এসে বিএনপি প্রার্থী আব্দুল হান্নান মোল্লাকে মারপিট করে। যাওয়ার সময় চাঁদপুর গ্রামে বিএনপি নেতা মজনু বিশ্বাসের বাড়িতে হামলা চালায় এবং বিএনপি প্রার্থীর বাড়ি হামিরহাটি গ্রামে গিয়ে ছাত্রলীগের কর্মীরা গালিগালাজ করে। তিনি অভিযোগ করেন, আওয়ামী লীগ প্রার্থী গোলাম মোস্তফার ইন্ধনে এই হামলার ঘটনা ঘটেছে।

হরিণাকুণ্ডু থানার ওসি মাহাতাব উদ্দীন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বিএনপি প্রার্থীকে লাঠি দিয়ে মারধর করা হয়েছে বলে শুনেছি। অভিযোগ দিলে ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।