হরিণাকুণ্ডুর হালিম হত্যা মামলার তিন আসামি গ্রেফতার

 

র‌্যাবের সহযোগিতায় সরোজগঞ্জ ফাঁড়ি পুলিশের ঝিনাইদহের ডাকবাংলায় অভিযান

 

সরোজগঞ্জ প্রতিনিধি: ঝিনাইদহর হরিণাকুণ্ডের পেশি নগরের হালিম হত্যা মামলার আসামি তিনজনকে ঝিনাইদহ র‌্যাবের সহযোগিতায় গ্রেফতার করেছে সরোজগঞ্জ ফাঁড়ি পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে ঝিনাইদহর ডাকবাংলা বাজারের নিকট থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- ঝিনাইদহ হরিণকুণ্ডু উপজেলার পার দখলপুরের রবিউল ইসলামের ছেলে কবির হোসেন (২৮), একই গ্রামের হোসেন আলীর ছেলে সুজন আলী (২৯) ও রেজাউল করিমের ছেলে মাজেদুল হক (২৫)।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি তোজাম্মেল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বৃহস্পতিবার সকালের দিকে সরোজগঞ্জ ফাঁড়ি ইনচার্জ এসআই গাজী কাইয়ুম হোসেন ও এএসআই হাদিউজ্জামানে নেতৃত্বে ঝিনাইদহ র‌্যাবের সহযোগিতায় ডাকবাংলা বাজার নিকট থেকে তিনজনকে গ্রেফতার করা হয়। তারা ঝিনাইদহ হরিণাকুণ্ডু উপজেলার পেশিনগর গ্রামের মানোয়ার হোসেনের ছেলে হালিম হত্যা মামলার আসামি।

উল্লেখ্য, গত ৮ জুলাই রাতে চুয়াডাঙ্গার সদরের কুতুবপুর ইউনিয়নের কুতুবপুর গ্রামের খলিশা কুড়ের বিলের মাঠে হালিমকে কুপিয়ে মৃত ভেবে ফেলে রেখে পালিয়ে যায় সন্ত্রাসীরা। পরে  হালিমে চিৎকার শুনে বিলে মাছ ধরা জেলেরা ছুটে এসে কোপানো অবস্থায় পড়ে থাকতে দেখে হালিমের পিতাকে খবর দেয়। খবর পেয়ে হালিমের পিতা জেলেদের সহযোগিতায় তাকে উদ্ধার করে প্রথমে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার পরিবর্তন না হওয়াই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ঘটনায় ১৩ জুলাই নিহতের পিতা মনোয়ার হোসেন বাদী হয়ে চুয়াডাঙ্গা সদর থানায় ৭ জনকে আসামি করে একটি হত্যামামলা দায়ের করেন।