বোনের বিয়ে অনুষ্ঠান চলাকালীন বাড়ি ফিরে অপর বোনের আত্মহত্যা

স্টাফ রিপোর্টার: বোনের বিবাহ অনুষ্ঠান থেকে বাড়ি ফিরে আত্মহত্যা করেছে চুয়াডাঙ্গা সবুজপাড়ার আঁখি আক্তার। সানডিয়ান চাইনিজ রেস্টুরেন্টে বিয়ে অনুষ্ঠান চলাকালীন বাড়ি ফিরে যায় সে। বাড়ির বাথরুমের মধ্যে বাঁশের সাথে আখিকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান এক আত্মীয়। তার চিৎকারে প্রতিবেশীরা এসে আঁখিকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বিকেলে আঁখির মৃত্যু হয়।

জানা গেছে, আঁখি আক্তারের চাচাতো বোন সবুজপাড়ার শহিদুল ইসলামের মেয়ে সোনালী খাতুনের বিয়ের অনুষ্ঠান চলছিলো সানডিয়ান চাইনিজ রেস্টুরেন্টে। সেখানে আত্মীয়-স্বজনদের অধিকাংশ লোকজনই উপস্থিত ছিলো। অনুষ্ঠান চলাকালীন সবুজপাড়ায় আসলাম হোসেনের মেয়ে আঁখি (১৮) তার এক আত্মীয়ের সাথে বাড়ি চলে যায়। বাড়ি ফেরার কিছুক্ষণ পর বাথরুমের চালার আড়ায় গলাই ফাঁস লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করে। তার এক আত্মীয় বিষয়টি টের পেয়ে আঁখিকে উদ্ধারের চেষ্টা করেন। তার চিৎকারে প্রতিবেশীরা উপস্থিত হয়ে আঁখিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে পরিবারের লোকজন ছুটে যান হাসপাতালে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আঁখি আক্তারের মৃত্যু হয়। মৃত্যুর পরে লাশ দ্রুত নিয়ে যান স্বজনরা। আঁখি আক্তার ও কণে সোনালী চাচাতো এবং খালাতো বোন। সে এ বছর এসএসসি পাস করেছে।

স্থানীয়রা জানিয়েছেন, বিয়ের অনুষ্ঠান চলাকালীন মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়ে আঁখি আক্তার। পরে অনুষ্ঠান থেকে বাড়ি ফিরে যায় সে। তারপরেই আত্মহত্যার ঘটনা ঘটিয়েছে। তবে কি কারণে তা জানা সম্ভব হয়নি।