আলমডাঙ্গায় জামায়াত-শিবিরের ৩ প্রতিষ্ঠান প্রশাসনের কড়া নজরদারিতে

 

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গায় জামায়াত-শিবিরের ৩ প্রতিষ্ঠানকে কড়া নজরদারিতে রেখেছে প্রশাসন। এ ৩ প্রতিষ্ঠান হলো- আলমডাঙ্গা শহরের ওয়াপদা কলোনির শিক্ষা প্রতিষ্ঠান আল ইকরা ক্যাডেট একাডেমি, আলমডাঙ্গা কালিদাসপুরের আল আরাফাহ প্রাইভেট হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার ও জামজামির প্রতিভা কিন্ডার গার্টেন স্কুল ও কোচিং সেন্টার।

অভিযোগ উঠেছে এসব স্কুলের পরিচালনা পর্ষদে রয়েছেন জামায়াত-শিবিরের নেতাকর্মী ও সমর্থকরা। আবার কোনো কোনো স্কুল পরিচালনা পর্ষদে চেয়ারম্যানসহ বিভিন্ন পদে আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মী সমর্থকরাও আছেন। সম্প্রতি এসব প্রতিষ্ঠান আলমডাঙ্গা থানা পুলিশ পরিদর্শন করেছে। প্রতিষ্ঠানের সাথে সম্পৃক্ত কারা সে সম্পর্কেও খোঁজখবর নিয়েছেন তারা। স্কুলের সাথে সংশ্লিষ্ট জামায়াত-শিবিরের নেতা ও সম্পৃক্তদের ওপর নজরদারি করা হচ্ছে বলে জানা গেছে। এছাড়া স্কুলের আয়ের উৎস ও ব্যয় খতিয়ে দেখতেও বলা হয়েছে।

নাম না প্রকাশের শর্তে জেলা গোয়েন্দা পুলিশের এক কর্মকর্তা জানান, সম্প্রতি পুলিশের স্পেশাল ব্র্যাঞ্চ থেকে জামায়াত-শিবিরের সম্পৃক্ততা রয়েছে এমন শিক্ষা ও ব্যবসা প্রতিষ্ঠানে নজরদারির নির্দেশ দেয়া হয়েছে। এ সকল প্রতিষ্ঠানের সাথে কারা রয়েছেন, এবং আয়-ব্যয়ের খাতগুলো সম্পর্কে বিস্তারিত খোঁজখবর নেয়ার নির্দেশ দেয়া হয়েছে।