কুষ্টিয়ায় যুবলীগ নেতা সম্রাট আটক ২ : অস্ত্র উদ্ধার

কুষ্টিয়া প্রতিনিধি: আবারো বিদেশি পিস্তলসহ র‌্যাবের হাতে আটক হয়েছে কুষ্টিয়া শহর যুবলীগের সাবেক যুগ্মআহ্বায়ক জেডএম সম্রাট। তবে র‌্যাবের দাবি সে কুষ্টিয়ার শীর্ষ সন্ত্রাসী। গতকাল সোমবার সন্ধ্যায় এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে তাকে আটকের বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১২।

প্রেসবিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, ২৭ জুন ভোরে কুষ্টিয়ার সদর উপজেলার বড় আইলচারা এলাকায় অভিযান চালায় র‌্যাব-১২। অস্ত্রধারী সন্ত্রাসী জেডএম সম্রাট (৩১) এবং দ্বী ইসলাম রাসেলকে (২৮) আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৩টি বিদেশি পিস্তল, ৩টি ম্যাগাজিন, ৯ রাউন্ড গুলি ও একটি প্রাইভেটকার উদ্ধার করা হয়।

র‌্যাব-১২ জানায়, স¤্রাট দীর্ঘদিন ধরে অবৈধ অস্ত্র বহন করে কুষ্টিয়ায় টেন্ডারবাজিসহ বিভিন্ন সন্ত্রাসীমূলক কার্যক্রম চালিয়ে আসছিলো। সে গণমুক্তি ফৌজ এর অন্যতম নেতা মুকুলের শীর্ষ সহযোগী বলেও উল্লেখ করে র‌্যাব।

উল্লেখ্য, ২০১৬ সালের ৭ অক্টোবর একটি বিদেশি পিস্তল ও ৬ রাউন্ড গুলিসহ স¤্রাটকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশ। এর আগে ২০০৯ সালে একটি বিদেশি পিস্তলসহ স¤্রাটকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। এ ব্যাপারে কুষ্টিয়া মডেল থানায় অস্ত্র আইনে দায়ের করা মামলায় ২০১৭ সালের ৬ ফেব্রুয়ারি কুষ্টিয়া শহর যুবলীগের যুগ্ম আহ্বায়ক জেডএম স¤্রাটকে ১০ বছর সশ্রম কারাদ-াদেশ দেন আদালত। পরে তিনি উচ্চ আদালতের মাধ্যমে বেরিয়ে আসেন।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More