কাজের মানের বিষয়ে কোনো প্রকার ছাড় দেয়া হবে না

চুয়াডাঙ্গায় রাস্তা নির্মাণ কাজের উদ্বোধনকালে মেয়র জিপু চৌধুরী
স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার ভিমরুল্লাহ স্কুলপাড়ায় আরসিসি ঢালাই রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। গতকাল সোমবার দুপুর দেড়টার দিকে এ রাস্তা নির্মাণকাজের উদ্বোধন করেন চুয়াডাঙ্গা পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু। গুরুত্বপূর্ণ নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্পের অর্থায়নে চুয়াডাঙ্গা পৌরসভার আওতায় এ কাজের উদ্বোধনকালে জিপু চৌধুরী বলেন, চুয়াডাঙ্গা পৌর এলাকার রাস্তা, ড্রেন নির্মাণসহ প্রতিটি উন্নয়নমূলক কাজগুলো হবে এ গ্রেডের। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন প্রতিটি উন্নয়ন কাজ হতে হবে উন্নতমানের। পৌর এলাকার কোনো কাজের মানের বিষয়ে আমরা ছাড় দেবো না। বিগত সময়ে চুয়াডাঙ্গা পৌর এলাকায় যে কাজ হয়েছে তার গুণগত নাম নিম্নমানের হওয়ায় আজ পৌরবাসী প্রতিনিয়ত ভোগান্তির স্বীকার হচ্ছেন। আমি মেয়র হওয়ার পর থেকেই আমিসহ আমার পৌর পরিষদ সর্বোচ্চ চেষ্টা করছি পৌরসভার উন্নয়ন কাজগুলো সর্বোচ্চ মানের করার। আমি বা আমার পরিষদের কেউ ঠিকাদারদের কাছ থেকে কোনো প্রকার সুবিধা নিই না। যার কারণে আমার সময় যে কাজগুলো হচ্ছে সেগুলোর গুণগত মান অনেক ভালো হচ্ছে। আশা করছি এরপর যেই মেয়র হোক না কেন কাজের মান এমনই হবে। আপনারা এই কাজের মান বুঝে নেবেন। কাজে কোন প্রকার ত্রুটি হলে গোপনে আমাদের জানাবেন আমরা সাথে সাথে ব্যবস্থা নেবো। আমি বিভিন্ন সময় কাজের সাইটে ক্যামেরা বসিয়েছি প্রয়য়োজনে এখানেও বসাবো।
এসময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর আলম, সহকারী প্রকৌশলী হাফিজুর রহমান কাওসার, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য আব্দুর রাজ্জাক, ১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ওয়াশীম, সাধারণ সম্পাদক মামুন, স্বেচ্ছাসেবক লীগ নেতা লুৎফর, ইমরান, স্বপন, আকাশ, জেলা কৃষকলীগ সদস্য মাসুম, ভুলন, পৌর ছাত্রলীগের সহসভাপতি জাহাঙ্গির হোসেন, ছাত্রলীগ নেতা শাওন, জিতু, রাব্বিসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More