চুয়াডাঙ্গা জেলা আয়কর আইনজীবী সমিতির সভাপতি-সম্পাদকসহ কমিটির ১৫ আয়কর আইনজীবী বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা আয়কর আইনজীবী সমিতির নব-নির্বাচিত কমিটির সভাপতি হিসেবে অ্যাড. মহ: শামশুজ্জোহা ও সাধারণ সম্পাদক হিসেবে অ্যাড. আকসিজুল ইসলাম রতনসহ ১৫ আয়কর আইনজীবী বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন। গতকাল শনিবার জেলা আইনজীবী সমিতি ভবনের সামনে  নির্বাচন পরিচালনা উপ-পরিষদের আহবায়ক অ্যাড. এমএম মনোয়ার হোসেন বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত কমিটির নাম ঘোষণা করেন।

বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত কমিটির অন্যান্যরা হলেন মইন উদ্দিন মইনুল (কার্যকরি সভাপতি), জুলফিকার আলী মুকুল (সহ-সভাপতি), ওয়ালিউল আকরাম সুজন (কার্যকরি সম্পাদক)  ও ইমরানুল আহম্মদ (যুগ্ম-সম্পাদক)। কার্যনির্বাহী সদস্য হিসেবে আব্দুল বারী, নুরুল ইসলাম, এমএম শাহজাহান মুকুল, সৈয়দ হেদায়েত হোসেন আসলাম, রফিকুল ইসলাম, ওয়াহেদুজ্জামান বুলা, আবুল বাশার, আবু তালেব বিশ্বাস ও আ.স.ম. আব্দুর রউফ বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন।

চুয়াডাঙ্গা জেলা আয়কর আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন-২০২১ এর নির্বাচন পরিচালনা উপ-পরিষদের সদস্য হিসেবে অ্যাড. বদর উদ্দিন ও অ্যাড. তুহিন আহমেদ দায়িত্ব পালন করেন।

প্রসঙ্গত : গত ১০ জানুয়ারি  চুয়াডাঙ্গা জেলা আয়কর আইনজীবী সমিতির নির্বাচনী তফশিল-২০২১ ঘোষণা করা হয় এবং ১৮ জানুয়ারি মনোনয়নপত্র দাখিল করা হয়। ২০ জানুয়ারি মনোনয়নপত্র প্রত্যাহার এবং চূড়ান্ত তালিকা প্রকাশ করা হয়। ২৩ জানুয়ারি ভোট গ্রহণের কথা ছিলো। কোনো পদে একাধিক প্রার্থী না থাকায় সভাপতি-সাধারণ সম্পাদকসহ ১৫ পদের সকলকেই বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত ঘোষণা করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More