বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান টুনু‘র পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

মেহেরপুর অফিস: মেহেরপুর শহরের মল্লিকপাড়া বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান টুনুকে পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। গতকাল রোববার বিকেলে মেহেরপুর কবি নজরুল শিক্ষামন্জিল মাঠে তাকে গার্ড অব অনার প্রদান করা হয়। সহকারী কমিশনার (ভূমি) ইয়ানুর রহমান রাষ্ট্রের পক্ষে সালাম গ্রহণ করেন। এর আগে জাতীয় পতাকা দিয়ে আচ্ছাদিত করে মরহুমের মরদেহে পুষ্পমাল্য অর্পণ করা হয়। পুলিশের একটি চৌকস দল তাকে গার্ড অব অনার প্রদান করেন। সহকারী কমিশনার (ভূমি) ইয়ানুর রহমান সালাম গ্রহণ করেন। এ সময় বিহগলে করুন সুর বেজে ওঠে।

পরে পৌরসভার পুরাতন কবরস্থানে তাকে দাফন করা হয়। মেহেরপুর পৌরসভার মেয়র মাহফুজুর রহমান রিটন, সাবেক মেয়র মোতাছিম বিল্লাহ মতু, সদর উপজেলার সাবেক কমান্ডার আবুল কাশেম, মুক্তিযোদ্ধা নাজিমুদ্দিন, জিল্লুর রহমান, আব্দুর রশিদ, ফিরোজ আহমেদ সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন। এর আগে সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে আসাদুজ্জামান টুলু মৃত্যুবরণ করেন। তিনি দীর্ঘদিন যাবৎ বিভিন্ন রোগে ভুগছিলেন। মরহুম আসুদুজ্জামান টুলুর স্ত্রী, এক পুত্র, এক কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রয়েছে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More