গাঁজাসহ আটক দুই মাদকসেবীর কারাদণ্ড

চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পৃথক অভিযান

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় গাঁজাসহ আটকের পর দুই মাদকসেবিকে কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর সদর উপজেলার আলুকদিয়া ও দামুড়হুদা উপজেলায় পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করে। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ২৫ গ্রাম গাঁজা।
সাজাপ্রাপ্তরা হলেন চুয়াডাঙ্গা সদর উপজেলার আলুকদিয়া ইউনিয়নের পীরপুর মাঝেরপাড়ার মৃত ছইরদ্দিনের ছেলে ছানোয়ার হোসেন (৬০) এবং দামুড়হুদা উপজেলার কোষাঘাটা গ্রামের মাঝেরপাড়ার মোসলেম উদ্দিনের ছেলে ওয়াসিম আলী (৩০)।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন জানান, গতকাল বুধবার সকাল ৯টার দিকে চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক শরিয়তউল্লাহ, পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন সঙ্গীয় ফোর্সসহ দামুড়হুদা উপজেলার কোষাঘাটা গ্রামে অভিযান চালান। এ সময় ওয়াসিম আলীকে নিজ বাড়ি থেকে ১৫ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ৫ মাসের বিনাশ্রম কারাদ- ও ২শ’ টাকা অর্থদ- প্রদান করা হয়। পরে বেলা ১১ টার দিকে চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান ও জাকির হোসেনের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একই টিম সদর উপজেলার পীরপুর গ্রামে অভিযান চালান। এ সময় একই এলাকার ছালোয়ার হোসেনকে নিজ বাড়ি থেকে ১০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ৩ মাসের বিনাশ্রম কারাদ- ও ১শ’ টাকা অর্থদ- প্রদান করা হয়। গতকালই সাজাপ্রাপ্ত দুজনকে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালতের বেঞ্চ সহকারী ছিলেন আব্দুল লতিফ।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More