চুয়াডাঙ্গায় সড়ক পরিবহন মালিক সমিতির অভিষেক ও শপথ 

স্টাফ রিপোর্টার:

চুয়াডাঙ্গা জেলা সড়ক পরিবহন মালিক সমিতির নবনির্বাচিতদের অভিষেক ও শপথ অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার রাতে সংগঠনের কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। নবনির্বাচিতদের মধ্যে সভাপতি মো. আলী রেজা সজল, সহসভাপতি মো. মজিবুল হক খোকন ও মুন্সী আলমগীর স্বপন, সাধারণ সম্পাদক একেএম মঈন উদ্দীন, সহ-সাধারণ সম্পাদক মো. আব্দুল হালিম ও মিঞা মো. সোহেল রঞ্জু, কোষাধ্যক্ষ হাজি মো. ওসমান আলী, সাংগঠনিক সম্পাদক মো. শেখ সাদী, মো রুবেল পারভেজ জর্জ। চুয়াডাঙ্গা জেলা সড়ক পরিবহন মালিক সমিতির ত্রি-বার্ষিক সাধারণ নির্বাচনে সবাই বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হন। শপথ বাক্য পাঠ করান দায়িত্বপ্রাপ্ত নির্বাচন কমিশনার হাজি অ্যাড. আকসিজুল ইসলাম রতন। এ সময় উপস্থিত ছিলেন নির্বাচন পরিচালনা কমিটির সদস্য হাজি অ্যাড. এমএম মনোয়ার হোসেন সুরুজ ও অ্যাড. আবু তালেব বিশ্বাস।

উল্লেখ্য, ১৪ ডিসেম্বর ২০২১ খ্রি. নির্বাচনের মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ছিলো। নির্ধারিত সময়ের মধ্যে প্রতিদ্ব›দ্বী প্রার্থীগণের কোনো প্রার্থী তাদের প্রার্থিতা প্রত্যাহার না করায় এবং এবং তাদের পদের বিপরীতে আর কোনো প্রার্থী না থাকায় সকল প্রার্থীকে বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত ঘোষণা করা হয়। চুয়াডাঙ্গা জেলা সড়ক পরিবহন মালিক সমিতির নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত নির্বাচন কমিশনার হাজি অ্যাড. আকসিজুল ইসলাম রতন, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য হাজি অ্যাড. এমএম মনোয়ার হোসেন সুরুজ ও অ্যাড. আবু তালেব বিশ্বাস।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More