আন্দুলবাড়িয়ায় হাট নিয়ে সংঘর্ষের ঘটনায় মামলা

জীবননগর ব্যুরো: জীবননগরের আন্দুলবাড়িয়া সাপ্তাহিক হাট ও আনছারবাড়িয়া স্টেশনের কলাহাটের দরপত্রকে কেন্দ্র করে ক্ষমতাসীন দলের কতিপয় নেতা প্রকাশ্যে হামলা চালিয়ে আহত করার অপরাধে আদালতে অভিযোগ দায়ের হয়েছে। গত রোববার আহত বিন্দা ভৌমিক বাদি হয়ে জীবননগর আমলী আদালতে ঘটনার সাথে জড়িত ৩ জনের বিরুদ্ধে এ নালিশী অভিযোগ দায়ের করেন। বিজ্ঞ আদালত অভিযোগটি আমলে নিয়ে জীবননগর থানার ওসিকে নিয়মিত মামলা দায়ের করার নির্দেশ দিয়েছে। অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে প্রাথমিক তদন্ত করেছে।

অভিযোগ সুত্রে জানা গেছে, জীবননগর উপজেলা পরিষদ সম্প্রতি আন্দুলবাড়িয়া সাপ্তাহিক হাট ও আনছারবাড়িয়া স্টেশন কলাহাট দরপত্র আহŸান করে। আন্দুলবাড়িয়া ইউপির সাবেক মেম্বার সাদ আহম্মদ ও জনৈক সাইফুল ইসলাম দরপত্র দাখিল করেন। সর্বোচ্চ দরদাতা হিসাবে সাইফুল ইসলাম হাটের ইজারা পান। সাইফুল ইসলাম সিডিউল ক্রয় করার কারণে ক্ষমতাসীন দলের কতিপয় নেতা প্রতি বছরের ন্যায় খাস কলেকশন করতে ব্যর্থ হয়। এতে ক্ষুদ্ধ হয়ে শেখ আশরাফুজ্জামান টিপুর (৪৮) নেতৃত্বে¡ মৃত শেখ আওলাদ হোসেনের ছেলে সামাদুল ইসলাম (৩৫) ও নাজের আলী (৪০) সংঘবদ্ধভাবে গত শনিবার বেলা সাড়ে ১১ টার দিকে আন্দুলবাড়িয়া বাজারে মহড়া দিয়ে জুয়েলারী ব্যবসায়ী বিন্দা ভৌমিকে ব্যবসা প্রতিষ্ঠান থেকে ডেকে নিয়ে কাঠের বাটাম ও বাঁশের লাঠি দিয়ে বেধড়ক মারপিট করে আহত করে। হামলাকারীরা এ সময় বিন্দা ভৌমিকের পকেটে থাকা নগদ সাড়ে ১০ হাজার টাকা ও একটি ¯র্^ণের চেইন ছিনিয়ে নেয় বলে অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে। বাদী তার অভিযোগপত্রে জানান, তিনি দরপত্রের কোনো সিডিউল ক্রয় করেননি। বিনা কারণে বিবাদীরা প্রকাশ্যে মহড়া দিয়ে এ হামলা চালিয়ে আহত করে নগদ টাকা ও স্বর্ণের একটি চেন ছিনিয়ে নেয়। এ ঘটনার মামলা মোর্কদ্দমা করলে হামলাকারীরা খুন ও গুমের হুমকি প্রর্দশন করে বলে অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More