জীবননগরে বেপরোয়া ট্রাকের ধাক্কায় যুবকের দুই পা পিষ্ট

জীবননগর ব্যুরো: জীবননগর-কালীগঞ্জ সড়কের পেয়ারাতলা উৎসব ফিলিং স্টেশনের সম্মুখে দ্রুতগামী একটি বেপরোয়া গতির ট্রাকের ধাক্কায় পাখিভ্যানের যাত্রী পলাশ মাহমুদের (৩৫) দুই পা পিষ্ট হয়েছে। এর মধ্যে তার বাম পা বেশী ক্ষতিগ্রস্ত হয়েছে। চিকিৎসক জানিয়েছেন প্রয়োজনে পা শরীর থেকে বিচ্ছিন্ন করা লাগতে পারে। গতকাল বৃহস্পতিবার রাত আনুমানিক ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহত পলাশকে যশোর পঙ্গু হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার করা হবে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, পেয়ারাতলা গ্রামের মৃত মোতালেব হোসেনের ছেলে তরুণ চাতাল ব্যবসায়ী পলাশ মাহমুদ গতকাল রাতে জীবননগর থেকে পাখিভ্যানযোগে বাড়ি ফিরছিলেন। তার বহনকারী পাখিভ্যানটি উৎসব ফিলিং স্টেশনের নিকট পৌঁছুলে এসময় বিপরীত থেকে আসা বেপরোয়া গতির একটি ট্রাক তাদের ভ্যানটিকে ধাক্কা দেয়। দুর্ঘটনায় পলাশ ভ্যান থেকে ছিটকে রাস্তার ওপর পড়লে দ্রুতগতির ট্রকাটি তার দুই পা পিষ্ট করে দ্রুত পালিয়ে যায়। আহত পলাশকে উদ্ধার করে প্রথমে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে যশোর পঙ্গু হাসপাতালে নিয়ে ভর্তি করা হয় বলে আহত পলাশের বন্ধু সুজন খন্দকার নিশ্চিত করেছেন। কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন, পলাশের দুই পা মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। এর মধ্যে বাম পা’র অবস্থা সব থেকে খারাপ। প্রয়োজন হলে শরীর থেকে বিচ্ছিন্ন করা লাগতে পারে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানোর পরিকল্পনা নেওয়া হয়েছে। জানা যায়, পলাশ দীর্ঘদিন প্রবাসী ছিলেন। পিতার মৃত্যুর পর গত ৯ মাস পূর্বে দেশে ফিরে আসেন এবং পিতার চাতাল ব্যবসা পরিচালনায় হাত দেন। সাড়ে ৪ বছরের একটি সন্তান রয়েছে তার।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More