এমপি ছেলুন জোয়ার্দ্দারের স্বাস্থ্যের খোঁজখবর নিতে স্কয়ার হাসপাতালে রেডক্রিসেন্ট সোসাইটির মহাসচিব

 

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ রেডক্রসের প্রতিষ্ঠাতা সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপির স্বাস্থ্যের খোঁজখবর নিতে হাসপাতালে যান বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি জাতীয় সদর দপ্তরের মহাসচিব কাজী শফিউল আজম। গত সোমবার সন্ধ্যায় রাজধানীর স্কয়ার হাসপাতালে ছেলুন জোয়ার্দ্দারের সাথে সাক্ষাত করেন তিনি।

এসময় বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি চুয়াডাঙ্গা ইউনিটের ডেলিগেট রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, সেক্রেটারি ও ডেলিগেট শহিদুল ইসলাম শাহান, রেডক্রিসেন্ট আজীবন সদস্য আলাউদ্দিন হেলা ও আজীবন সদস্য আলী রেজা সজল উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, সম্প্রতি চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন ভারতের দিল্লীর একটি হাসপাতাল থেকে শরীরে অস্ত্রোপচার শেষে ঢাকায় ফেরেন। সেখানে থাকা অবস্থায় হঠাৎ অস্স্থু হয়ে পড়লে তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণের পর গত রোববার বিকেলে সোলায়মান হক জোয়ার্দ্দারকে কেবিনে নেয়া হয়েছে। সেখানে তিনি সুস্থ ও ভালো আছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More