ইয়াবাসহ ঝিনাইদহ ও চুয়াডাঙ্গার দু মাদককারবারী আটক

স্টাফ রিপোর্টার: র‌্যাব-৬ ঝিনাইদহ সিপিসি-২ চুয়াডাডাঙ্গা ও ঝিনাইদহ জেলার পৃথক দুটি স্থানে মাদক বিরোধী অভিযান চালিয়ে দুজন মাদককারবারীকে পাকড়াও করেছে। উদ্ধার করেছে মারণ নেশা ইয়াবা ও এদের কাছে থাকা মোবাইলফোনসহ সিম কার্ড। বুধবার রাতে ও শুক্রবার বিকেলে পৃথক স্থানে এ দুটি অভিযান চালানো হয়।
র‌্যাব জানিয়েছে, গত বৃহস্পতিবার রাত আনুমানিক ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ঝিনাইদহের শৈলকুপা উপজেলার শেখপাড়া বাজার এলাকায় অভিযান চালানো হয়। এ সময় র‌্যাব ’র হাতে ধরাপড়ে মাদক ব্যবসায়ী রাজন আহমদ (২৫)। সে হরিণাকু-ুর হরিশপুরের সাইদুর রহমানের ছেলে। তার নিকট থেকে উদ্ধার করা হয় ৮৪ পিচ ইয়াবা, ১টি মোবাইলফোন দুটি সিমকার্ড। একই র‌্যাব গতকাল শুক্রবার বিকেলে চুয়াডাঙ্গা জীবননগরের হাসাদহ বাজার এলাকায় মাদক বিরোধী অভিয়ান চালান। অভিযান চালিয়ে রাঙ্গিয়ারপোতার মৃত রবিউল ইসলামের ছেলে আব্দুস সাত্তারকে (৫০) আটক করা হয়। এর নিকট থেকে উদ্ধার করা হয় ৯৪ পিচ ইয়াবা ও একটি মোবাইলফোনসহ দুটি সিমকার্ড। মাদকসহ আটক দুজনের মধ্যে আব্দুস সাত্তারকে জীবননগর থানায় ও রাজন আহমদেকে শৈলকুপা থানায় মামলাসহ হস্তান্তর করা হয়েছে।
র‌্যাবসূত্র জানিয়েছে, র‌্যাব-৬ ঝিনাইদহ সিপিসি-২ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি এইচএম শফিকুর রহমানের নেতৃত্বে অভিযানিক দুটি দল গত বুধবার রাতে ও শুক্রবার বিকেলে মাদক বিরোধ শফল দুটি অভিয়ান পরিচালিত হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More