চুয়াডাঙ্গায় মৎস্য আড়ৎ মালিক সমিতির নেতৃবৃন্দের শপথ গ্রহণ

সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় মৎস্য আড়ৎ মালিক সমিতির নেতৃবৃন্দের অভিষেক ও শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বিকেল ৩টার দিকে স্টেশন রোডের মাছের আড়ৎপট্টি এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এর আগে গত ১৬ জানুয়ারি সকল সদস্যদের উপস্থিতিতে এডহক কমিটির মাধ্যমে পরবর্তী দুই বছরের জন্য এ কমিটির অনুমোদন দেয়া হয়। গতকাল সোমবার অনুষ্ঠিত মৎস্য আড়ৎ মালিক সমিতির নেতৃবৃন্দের অভিষেক ও শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য এবং সমিতির প্রধান উপদেষ্টা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন। প্রধান অতিথির বক্তব্যে এমপি ছেলুন জোয়ার্দ্দার বলেন, আজ (গতকাল) পয়লা মার্চ, অগ্নিঝরা মাসের প্রথমদিন। আজকের এই দিনেই মৎস্য আড়ৎ মালিক সমিতির নেতৃবৃন্দ শপথ গ্রহণ করছেন। আপনাদের একে অপরের প্রতি সহানুভূতিশীল হতে হবে। কোনো বিতর্কে না জড়িয়ে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। ভোটাভুটি ছাড়ায় সকল সদস্যদের সম্মতিতে নতুন কমিটির অনুমোদন দেয়ায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আপনাদের অর্থাৎ মাছের আড়ৎদাড়দের একটা বড় সমস্যার কথা আমি জানি। আপনারা নগদ টাকায় মাছ কিনে তা বাকিতে বিক্রি করে থাকেন। যার কারণে অনেকেই ব্যবসা বন্ধ করতে বাধ্য হয়েছেন। আপনাদের ওই ব্যবসা থেকে বেরিয়ে আসতে হবে।
চুয়াডাঙ্গার চার উপজেলার মাছচাষি ও মাছ ব্যবসার জড়িত সকলকে সমিতি বা কমিটির মাধ্যমে একটি সংগঠনের আওতায় আনার জন্য নতুন কমিটির নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানান এমপি ছেলুন জোয়ার্দ্দার।
চুয়াডাঙ্গা মৎস্য আড়ৎ মালিক সমিতির সমিতির কার্যকরী সদস্য মনোয়ার হোসেন মনু’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গা পৌর মেয়র জাহাঙ্গীর আলম মালিক খোকন, ৯নং ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান চাঁদ, জেলা ছাত্রলীগের সভাপতি মোহাইমেন হাসান জোয়ার্দ্দার অনিক। নেতৃবৃন্দের শপথ বাক্য পাঠ করান জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল কাদের। চুয়াডাঙ্গায় মৎস্য আড়ৎ মালিক সমিতির এ কমিটির প্রধান উপদেষ্টা হিসেবে রয়েছেন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন। উপদেষ্টা মোশারফ হোসেন, কামরুজ্জামান তালু, আব্দুল মালেক এবং ওহিদুল ইসলাম বিশ্বাস। শপথ নেন সভাপতি শহিদুল হাসান ফিরোজ, সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মাসুম, সহ-সভাপতি মাইনুল ইসলাম রবিন, সহ-সাধারণ সম্পাদক সাইদুর শেখ, কোষাধ্যক্ষ জাহাঙ্গীর হোসেন, সাংগঠনিক সম্পাদক পারভেজ হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক হাজি মোতাহার হোসেন তোতা, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শহিদুল কদর জোয়ার্দ্দার, দফতর সম্পাদক হাজি শামিম হোসেন জোয়ার্দ্দার সেলিম, প্রচার সম্পাদক মো. সুমন, কার্যকরী সদস্য মনোয়ার হোসেন মনু, আবু সাঈদ বিপ্লব, জহির উদ্দীন সুরুজ, মমিনুল হাসান, শ্রী শ্যামপদ হালদার, আমিরুল ইসলাম ও শ্রী আনন্দ হালদার।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More