চুয়াডাঙ্গায় মাদকসহ আটকের পর দুজনের কারাদণ্ড

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার সুমিরদিয়া রেলপাড়ায় পৃথক অভিযান চালিয়ে মাদকসহ আটকের পর দুজনকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল মঙ্গলবার বিকেলে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় আড়াইশ গ্রাম গাঁজা ও ২০ লিটার তাড়ি। আটককৃত দুজনকে ভিন্ন মেয়াদে কারাদ- প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত। কারাদ-প্রাপ্তরা হলেন চুয়াডাঙ্গার সুমিরদিয়া রেলপাড়ার আবুল হোসেনের ছেলে আবদার আলী (৪০) ও একই এলাকার মৃত নবীর উদ্দিনের ছেলে জুলমত আলী (৪৫)।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেল ৪টার দিকে চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি দল পৌর এলাকার সুমিরদিয়া রেলপাড়ায় অভিযান চালান। এসময় আবদার আলীকে আড়াইশ গ্রাম গাঁজাসহ নিজ বাড়ি থেকে আটক করা হয়। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ৮ মাসের কারাদণ্ড ও এক হাজার টাকা অর্থদ- প্রদান করা হয়। বিকেল সাড়ে ৪টার দিকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জান্নাতুল ফেরদৌসের নেতৃত্বে অভিযান চালিয়ে একই এলাকার একটি আমবাগান থেকে জুলমত আলীকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। তার কাছ থেকে উদ্ধার করা হয় ২০ লিটার তাড়ি। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ২০ দিনের কারাদ- ও ২শ’ টাকা অর্থদ- প্রদান করা হয়। গতকালই সাজাপ্রাপ্ত দুজনকে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More