মাদক রাখার অপরাধে মেহেরপুরে ২ যুবকের ৩ মাসের কারাদণ্ড

মেহেরপুর অফিস: মেহেরপুরে হেরোইন ও ইয়াবা রাখার অপরাধে রাজিব হাসান ও ইসরাফিল নামের দুই যুবককে ৩ মাস করে কারাদণ্ড- এবং উভয়ের ৫শ’ টাকা করে অর্থদ- প্রদান করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকালের দিকে মেহেরপুর শহরের বেড়পাড়া এলাকায় ভ্রাম্যমাণ আদালত বসিয়ে রাজিব হাসান ও ইসরাফিলকে কারাদ- ও অর্থদণ্ড দেয়া হয়। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার ইয়ানুর রহমান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।
দ-াদেশপ্রাপ্ত রাজিব হাসান মেহেরপুর শহরের বেড়পাড়ার আব্দুর রাজ্জাকের ছেলে ও ইসরাফিল মেহেরপুর শহরের নতুনপাড়ার নুরুল ইসলামের ছেলে।
এর আগে মেহেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আব্দুল মান্নানের নেতৃত্বে শহরের বেড়পাড়া এলাকায় অভিযান চালিয়ে রাজীব হাসান ও ইসরাফিলকে গ্রেফতার করা হয়। ওই সময় রাজীবের কাছ থেকে ৩ পিস ইয়াবা এবং ইসরাফিলের কাছ থেকে ১ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ ধারায় তাদেরকে কারাদণ্ড ও অর্থদণ্ড করা হয়।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More